শুক্রবার | ১০ মে, ২০২৪

লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী
২৬ অক্টোবর, ২০১৯ ০২:৫৪:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় সরকারের বিভিন্ন বিভাগের অর্থায়নে বাস্তবায়িত  নানা উন্নয়ন প্রকল্পের উদ্বোধন  ভিত্তি প্রস্তর স্থাপন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এমপিও ভুক্ত না হওয়ায় কেআরসি স্কুলে পরীক্ষাসহ পাঠদান স্থগিত করেছে শিক্ষকরা
২৬ অক্টোবর, ২০১৯ ১২:৩৬:০৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। সারা দেশের ন্যায় তিন পার্বত্য জেলায় এই বছর সবচেয়ে বেশি স্কুল-মাদ্রাসা ‘মাসিক বেতন আদেশ ” (এমপিও) এর তালিকাভুক্ত হলেও বাদ পড়েছে রাঙামাটির কাপ্তাইয়ের কে.আর.সি উচ্চ বিদ্যালয়ের নামের তালিকা। এমপিও তালিকায় অন্তর্ভূক্তির সমস্ত যোগ্যতা থাকলেও ৩৫’বছরে পুরানো ঐতিহ্যবাহী বিদ্যালয়টির ভাগ্যে এমপিও না জুটায় ক্ষোভে ফুঁসে উঠেছে শিক্ষকরা। সা

রাজস্থলীতে দ্বীপময় হত্যার ঘটনায় মামলা
২৬ অক্টোবর, ২০১৯ ১২:৩৩:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থীতে সাবেক ইউপি চেয়ারম্যান, মৌজাপ্রধান (হেডম্যান) ও বিএনপি নেতা দ্বীপময় তালুকদার হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার দুইদিন পর শুক্রবার বিকালে বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে রাজস্থলী থানায় মামলাটি দায়ের করেছেন, নিহতের স্ত্রী প্রেমা তালুকদার।

কাপ্তাইয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত
২৬ অক্টোবর, ২০১৯ ১২:৩০:৩৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার কাপ্তাই থানা ও চন্দ্রঘোনা থানার পৃথক উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯। এই উপলক্ষে শনিবার সকালে কাপ্তাই থানা আয়োজনে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন কমপ্লেক্স প্রদক্ষিন করে নতুন মিলনায়তনে সভায় মিলিত হয়। অন্যদিকে চন্দ্রঘোনা থানা থেকে একটি র‌্যালী বের হয়ে রাইখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

বাঘাইছড়িতে আওয়ামীলীগের নেতৃত্বে বৃষ কেতু চাকমা ও গিয়াস উদ্দিন
২৬ অক্টোবর, ২০১৯ ০৭:৫৭:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল আজ সম্পন্ন হয়েছে। কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। দুইজন খেদারমারা ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান  অমলেন্দু চাকমা এবং বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও বাঘাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অলিভ চাকমা প্রতিদ্বন্দ্বি হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার কথা থাকলে শেষ পর্যন্ত তারা নির্বাচনে না দাঁড়ানোয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হোন বৃষ কেতু চাকমা।

রাঙামাটিতে কমিউনিটি পুলিশিং ডে পালিত
২৬ অক্টোবর, ২০১৯ ০৭:৫৬:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ”পুলিশের সাথে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’’ এই প্রতিপাদ্যের আলোকে রাঙামাটি জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উদ্যাপন করা হয়েছে। এই উপলক্ষে আজ শনিবার  সকালে বর্ণাঢ্য র‌্যালী , আলোচনা সভাসহ  দিবসটি উপলক্ষে আয়োজিত বিভিন্ন  প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বান্দরবানে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত
২৬ অক্টোবর, ২০১৯ ০৭:৫৪:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। "পুলিশ ই জনতা, জনতাই পুলিশ” এই স্লোগানকে সামনে রেখে বান্দরবানে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

জুরাছড়িতে কমিউনিটি পুলিশিং ডে পালিত
২৬ অক্টোবর, ২০১৯ ০৭:৫২:৫১

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। ‘‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে জুরাছড়িতে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions