মঙ্গলবার | ১৪ জুলাই, ২০২০

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভা ও সনদ বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থের অধিকার নিশ্চিত করি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভা ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোয়াংছড়িতে সেনাবাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির সময় ১ নারী নিহত, শিশু আহত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক নারী মারা     গেছে, একই  ঘটনায় আহত হয়েছে তার শিশু সন্তান। নিহত নারীর নাম শান্তি লতা তঞ্চঙ্গ্যা (২৮)। সে রোয়াংছড়ি উপজেলার অংগ্যাপাড়ার বাসিন্দা।  আহত কোয়েল তঞ্চঙ্গ্যা (৪) তাদের সন্তান।

বান্দরবানে নতুন করে ১৬জনসহ মোট আক্রান্ত ৪৬৬ জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৬জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ১৬জন বান্দরবান সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন আক্রান্তদের আইসোলেশানে নেওয়ায় ব্যবস্থা করছে স্বাস্থ্য বিভাগ।

করোনা রোগ থেকে মুক্তি পেতে বান্দরবানে বিভিন্ন মসজিদ ও মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা রোগ মুক্তি কামনায় বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে বিভিন্ন মসজিদ,মন্দির,গীর্জা ও বৌদ্ধ বিহারে বিশেষ দোয়া মাহফিল ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে নতুন করে ১১জনসহ মোট আক্রান্ত ৪৫০ জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ১১জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ৯জন বান্দরবান সদর ও ২ জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা। এদিকে নতুন আক্রান্তদের আইসোলেশানে নেওয়ায় ব্যবস্থা করছে স্বাস্থ্য বিভাগ।

বান্দরবানে ইয়াবাসহ দুই যুবক আটক

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ৪৮ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃত হলেন মোঃসাইফুল ইসলাম (২০) ও মোঃ ফয়সাল (২১)বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ড এর বাসিন্দা।

বান্দরবানে প্রধানমন্ত্রীর উপহার পেলো গরীব ও অসহায় দু:স্থ জনসাধারণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

বান্দরবানে ৬ হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬জনের হত্যা ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বান্দরবানে নিহত ৬ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারায় সন্ত্রাসীদের     গুলিতে নিহত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬ জনের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বান্দরবানে ৬জন নিহত হওয়ার ঘটনায় এখনো হয়নি মামলা, গ্রেফতার নেই কেউ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৭জুলাই (মঙ্গলবার) সকালে বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬জনকে গুলি হত্যা ও ৩ জনকে গুলি করে আহত করার পর এখন বাঘমারাসহ আশেপাশের এলাকায় বিরাজ করছে আতংক।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions