বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০১৯

সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে যথেষ্ট গুরুত্ব দিয়ে কাজ করছে : দীপংকর তালুকদার এমপি

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আমাদের স্বাধীন বাংলাদেশে রাজনীতির পরের অবস্থান হল অর্থনৈতিক মুক্তি। বাংলাদেশের অর্থনীতিতে আমরা অনেক দুর এগিয়ে গিয়েছি, আরো এগিয়ে যেতে হবে। দেশের অর্থনৈতিক মুক্তি, সফলতা সাংস্কৃতিক আন্দোলন ছাড়া হয় না উল্লেখ্য করে, ২৯৯নং আসনের সাংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, অর্থনৈতিক মুক্তি জন্য মাননীয় প্রধানমন্ত্রী লড়াই করে যাচ্ছেন এবং তারই সাথে সাথে আমাদের ক্রাড়ীঙ্গনেও আমরা অনেক দুর এগিয়ে গিয়েছে।

বান্দরবানের ফুটবল রেফারী হাবিবুর রশিদ আর নেই

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের ফুটবল রেফারী পৌর এলাকার চেয়ারম্যান পাড়া নিবাসী হাবিবুর রশিদ প্রকাশ হাবু (৬০) আর নেই। তিনি শুক্রবার দিবাগত রাত ২ঃ৩০ মিনিটে নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। হাবিবুর রশিদ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও জেলা ফুটবল এসোসিয়শনের  কোষাধ্যক্ষ এবং জেলা ফুটবল রেফারী সমিতির সদস্য ছিলেন।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯এর প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী সোমবার বিকাল ৩টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

ঘাগড়া বালিকা ফুটবল দলকে আর্থিক সহায়তা দিয়েছে সুবর্ণ ভুমি ফাউন্ডেশন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালী ঘাগড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলকে নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছে সেচ্ছাসেবী সংস্থা সুবর্ণ ভুমি ফাউন্ডেশন। সোমবার বিকালে বিদ্যালয়ে গিয়ে এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্রা দেওয়ানের হাতে এ সহায়তা তুলে দেন সুবর্ণ ভুমি ফাউন্ডেশনের রাঙামাটি সমন্বয়ক মানবাশীষ চাকমা।

অনুর্ধ্ব ১২ ট্যালেন্টহান্টে বালিকা জাতীয় ফুটবলে চ্যাম্পিয়ন খাগড়াছড়ি

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ইউনিসেফ অ-১২ ট্যালেন্টহান্ট বালিকা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৯ এ চ্যাম্পিয়ন খাগড়াছড়ি বালিকা দল। রোববার দুপুরে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় স্বাগতিক খাগড়াছড়ি দলের মুখোমুখি হয় সফরকারী রাঙামাটি বালিকা দল। প্রথমার্ধ্বের ১-০ গোলেরর ব্যবধানে খাগড়াছড়ি দল চ্যাম্পিয়ন হয়।

ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আবারো সভাপতি হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর সাধারণ সভা ও নির্বাচন ’২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ জুন) জাতীয় ক্রীড়া পরিষদ ভবন ,পুরানা পল্টন ঢাকায় এই সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল দশটায় সাধারণ সভার প্রাথমিক প্রক্রিয়া শুরু হয়ে বেলা সাড়ে এগারোটায় এসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সভার প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি বক্তব্য প্রদান করেন।

খাগড়াছড়িতে দিনব্যাপী ক্রিকেট উৎসব

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অনুর্ধ্ব ১২ ক্রিকেটারদের নিয়ে দিনব্যাপী ক্রিকেট উৎসব চলছে। খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুক্রবার সকালে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট উৎসবের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ।

বরকলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মননশীল মেধা বিকাশে ও সু-স্বাস্থ্যের অধিকারি হতে হলে পড়া লেখার পাশাপাশি খেলা ধুলার কোন বিকল্প নেই। নিয়মিত খেলাধুলা করলে মন ও শরীর ভাল থাকে। বর্তমান সরকার গ্রাম পর্যায়ে গুণগত শিক্ষা প্রসারের পাশা পাশি খেলাধুলার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এ ফুটবল টুনামেন্টের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চল থেকে অনেক ভাল ফুটবল খেলোয়ার সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন জেলার বরকল উপজেলা চেয়ারম্যান বিধান চাকমা।

খাগড়াছড়ি ১৪ গোল দিল লক্ষীপুর জেলা দলকে

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর উদ্যোগে জেএফএ অনুর্ধ্ব ১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ এর খেলা উদ্বোধন হয়েছে।  

বেতছড়ি চ্যাম্পিয়ন, রার্নাসআপ সমন্বয় ক্লাব

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে  মহাপুরুম হিলগ্রীণ যুব সোসাইটি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিচিবিল এলাকার বেতছড়ি ক্লাব এবং রার্নাসআপ হয়েছে শিকলপাড়া এলাকার সমন্বয় ক্লাব।

মনিকা চাকমার গোল ফিফার সেরা তালিকায়

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। অনূর্ধ্ব-১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপের সেমিফাইনালে মঙ্গোলিয়ার বিপক্ষে ৩-০ গোলের জয়ের ম্যাচে ভলিতে দুর্দান্ত গোল করেছিলেন বাংলাদেশের মনিকা চাকমা। গোলটি জায়গা করে নিয়েছে ফিফার ফ্যানস ফেবারিটের সেরা পাঁচে। ফিফা মনিকাকে সম্বোধন করেছে ‘ম্যাজিকাল চাকমা’ নামে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions