মঙ্গলবার | ২১ অগাস্ট, ২০১৮

খাগড়াছড়িতে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপনের প্রস্ততি সম্পন্ন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারাদেশের মত খাগড়াছড়ি পার্বত্য জেলায়ও যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাব-গাম্ভীর্যের মধ্যদিয়ে ত্যাগের মহিমায় পবিত্র ঈদ-উল-আযহা উদযাপনে সকল প্রস্ততি সম্পন্ন করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসন।

খাগড়াছড়িতে নিহতের সংখ্যা ৭, নিরাপত্তা জোরদার

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ প্রসিত গ্রুপ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের (পিসিপি) খাগড়াছড়ি শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমাসহ এপর্যন্ত ৭ জন নিহত হয়েছে। এছাড়া সন্ত্রাসীদের গুলিতে ৩ জন গুলিবিদ্ধ অবস্থায় আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে খাগড়াছড়ি সদরের স্বণির্ভর বাজারে এঘটনা ঘটে।

খাগড়াছড়িতে ৬জনকে হত্যার ঘটনায় ইউপিডিএফের নিন্দা

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি অংগ্য মারমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)-এর সভাপতি বিনয়ন চাকমা ও শ্রমজীবীফ্রন্ট (ওয়ার্কার্স ফ্রন্ট)-এর সভাপতি সচিব চাকমা সংবাদ মাধ্যমে প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে আজ শনিবার, ১৮ আগস্ট ২০১৮ সকালে খাগড়াছড়ি জেলা সদরের স্বনির্ভর বাজারে সেনা মদদপুষ্ট সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসী কর্তৃক সশস্ত্র হামলা চালিয়ে পিসিপি-যুব ফোরাম নেতাসহ ৬ জনকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে নিহত ৬, আহত ৩ (ভিডিওসহ)

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউপিডিএফের (প্রসীত বিকাশ খীসা) হামলার ঘটনায় ৬জন নিহত হয়েছে। ঘটনার ইউপিডিএফ সংস্কার ও জনসংহতি সমিতি এম এন লারমা গ্রুপকে দায়ী করেছে ইউপিডিএফ। খাগড়াছড়ি জেলা শহরের স্বনির্বর এলাকায় আজ সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

প্রচলিত রীতি অনুযায়ী ব্যাংক থেকে বন্ধকী ঋণ গ্রহনে ছাড়পত্র দেয়ার ঘোষনা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। তিন পার্বত্য জেলায় দীর্ঘদিন থেকে চলে আসা প্রচলিত রীতি অনুযায়ী ব্যাংক থেকে বন্ধকী ঋণ গ্রহনে  ছাড়পত্র দেয়ার ঘোষনা দিয়েছেন খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম। 

সেনাবাহিনীর উদ্যোগে বিনামুল্যে চক্ষু চিকিৎসা শিবিরে ৪৮ জন রোগীর অপারেশন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের অসহায় ও দরিদ্র  রোগীদের জন্য দুইদিনব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা শিবিরের আয়োজন করেছে খাগড়াছড়ি রিজিয়ন।

মাইসছড়ি বাজার থেকে ৩গ্রামবাসীকে অপহরনের অভিযোগ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি বরুণ চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার সভাপতি তপন চাকমা ও হিলউইমেন্স ফেডারেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা এক যুক্ত বিবৃতিতে আজ বুধবার  সকালে মহালছড়ি উপজেলার মাইসছড়িবাজার থেকে সংস্কারবাদী জেএসএসসন্ত্রাসী কর্তৃক তিনগ্রামবাসীকে অপহরণে রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালিত

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে শোক র‌্যালী ও আলোচনা সভা করেছে জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠন। বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে শোক র‌্যালী বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বিএনপি-জামাত নির্বাচনের আগে নতুন প্রজম্মকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বিএনপি-জামাত আগামী নির্বাচনকে সামনে রেখে নতুন প্রজম্মকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের গণমুখী উন্নয়ন, দারিদ্র্য বিমোচনসহ নানামুখী কল্যাণ উদ্যোগে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

সাম্প্রদায়িক উস্কানী দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে দেয়া হবে না

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আধিপত্য বিস্তারের চেষ্টা ,গুজব রটিয়ে আর সাম্প্রদায়িক উস্কানী দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে কোন অপশক্তিকে ফায়দা হাসিল করতে দেয়া হবে না। আজ দুপুরে খাগড়াছড়ি জেলার আইন শৃঙ্খলা সভায় এ অভিমত জানানো হয়। সভায় গুজব রটনাকারীদের চিহ্নিত করা এবং আইনের আওতায় আনার সিদ্ধান্ত নেয়া হয়।

অপহৃত ৪জনকে উদ্ধার করেছে পুলিশ, পানছড়ি-খাগড়াছড়ি সড়কে এলাকাবাসীর বিক্ষোভ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি শহরের মহাজন পাড়া থেকে গত সোমবার অপহৃত ৪ ব্যবসায়ীকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি অটোরিক্সা থেকে তাদের উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল থেকে তাদের মুক্তির দাবিতে খাগড়াছড়ি-পানছড়ি আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে রড ও লাঠিসোঠা নিয়ে বিক্ষোভ করে বিক্ষুদ্ধ গ্রামবাসী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions