মঙ্গলবার | ২১ অগাস্ট, ২০১৮

এবার সন্ত্রাসীদের গুলিতে মারমা সম্প্রদায়ের ব্যবসায়ী নিহত

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। রাঙামাটির কাউখালীতে বাঙালী গরু ব্যবসায়ী হত্যার পর এবার মারমা সম্প্রদায়ের ব্যবসায়ী অংচাজাই মারমাকে (৪০) সন্ত্রাসীরা গুলি ও জবাই করে হত্যা করেছে। আজ ২০ আগষ্ট সোমবার রাত ৯টায় উপজেলার ঘাগড়া ইউনিয়নের যৌথখামার এলাকার এঘটনা ঘটে। কাউখালী থানার ওসি মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কাউখালীর গরু ব্যবসায়ী জয়নাল হত্যাকান্ডে দুই সহোদরসহ আটক ৪

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। রাঙামাটির কাউখালীতে গরু ব্যবসায়ী জয়নাল আবেদীন হত্যার সাথে জড়িত ৪ মারমা যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে ৩ জন হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। বাকী একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

উন্নয়ন বোর্ডের উদ্যেগে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে কাষ্ঠচিত্র প্রদর্শনী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যেগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কাষ্ঠ চিত্র প্রর্দশনী অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে বোর্ডের সামনেই এই চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। উদ্বোধনের পর থেকে দিনব্যাপী এই কাঠচিত্র প্রদর্শনী জনসাধারণের জন্যে উন্মুক্ত করে রাখা হয়।

জুরাছড়িতে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটির জুরাছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সারা দেশের ন্যায় বুধবার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানকে  স্মরণ করেছে জুরাছড়ি উপজেলাবাসী। জাতির পিতাসহ ১৫ আগস্টের সব শহীদকে হৃদয় নিংড়ানো শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

রাজস্থলীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার  মহান স্থপতি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে।

“বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশকে পেতাম না”

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের মতো রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে সকাল ৯টায় জেলা প্রশাসনের উদ্যেগে র‌্যালী, পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকীতে জেলা পরিষদের মিলাদ ও আলোচনা সভা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

নবাগত ও বিদায়ী রিজিয়ন কমান্ডারের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি রিজিয়নের বিদায়ী রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুক এবং সদ্য যোগদানকৃত নতুন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিয়াদ মাহমুদ রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব বৃষ কেতু চাকমার সঙ্গে তার অফিসকক্ষে (অদ্য ১৪ আগস্ট) এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে নানা কর্মসূচি

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে সরকারি বেসরকারিভাবে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য বিস্তারিত কর্মসূচি পালন করছে জেলা প্রশাসন।

নির্ধারিত স্থানে পশু জবাই না করলে আইনগত ব্যবস্থা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন কোরবানি উপলক্ষে শহরের পবিত্রতা, পরিস্কার-পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্য রক্ষায় ব্যাপক উদ্যোগ হিসেবে বিভিন্ন করণীয় পদক্ষেপ নিচ্ছে রাঙ্গামাটি পৌরসভা। এ লক্ষে শহরে নির্ধারণ করে দেয়া হয়েছে কোরবানি পশু জবাইয়ের নির্দিষ্ট স্থান। নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই না করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ উপলক্ষে সোমবার অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসব কথা জানানো হয়েছে।   

খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি নেতাদের নামে মামলা প্রত্যাহারের দাবীতে বিএনপির সমাবেশ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাঙামাটি জেলা শাখা গতকাল ১২ আগষ্ট রোববার সকালে  রাঙামাটি জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে সাবেক  প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন  বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি নেতাদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions