সোমবার | ১৭ ডিসেম্বর, ২০১৮

রাঙামাটিতে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত ৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নির্বাচনী প্রচারণাকালে রাঙামাটিতে আওয়ামী লীগ এবং বিএনপিকর্মীদের মধ্যে সংঘর্ষে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের ভেদভেদী এলাকায় এ ঘটনা ঘটে। আহত সবাইকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুই জন পথচারী। তারা হলেন- পাইপ মিস্ত্রি লোকমান (২২) ও মনোয়ারা (৩৫)। অন্যরা হলেন- আওয়ামী লীগের মো. অপু (১৮), মনির হোসেন (২৫), জসিম (৩১) ও সোহেল (৩৩) এবং বিএনপির রবি বড়–য়া (৩৫) ও শ্রাবণ (২৮)।

বিজয় দিবসে ছাত্রদলের ধানের শীষের লিফলেট বিতরণ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটি জেলা ছাত্রদলের পক্ষ থেকে আজ সকালে মহান জাতীয় বিজয় দিবস উপলক্ষে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষ করে ছাত্রদলের নেতাকর্মীরা রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানে রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের নেতৃত্বে লিফলেট বিতরণ করেন ছাত্রদলের নেতা কর্মীরা। এসময় গ্যালারিতে অনুষ্ঠান উপভোগ করা দর্শকদের মাঝে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়।

বাঘাইছড়িতে আওয়ামীলীগ বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৭ জন

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইছড়ি উপজেলায় আজ মহান বিজয় দিবসের প্রাক্কালে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পনকে কেন্দ্র করে সকাল ৯টায় চৌমূহনী এলাকায়  আওয়ামীলীগ  বিএনপি’র মধ্যে  ধাওয়া পাল্টা ধাওয়ার ১৭ জন আহত হয়েছে। এর মধ্যে বিএনপির ১২জন আওয়ামীলীগের ৫জন বলে জানা গেছে।

এবার কেন্দ্রে ভোট ডাকাতি করতে পারবে না, জনগণ পাহাড়া দিবে : দীপংকর তালুকদার

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার অভিযোগ করে বলেন, গত ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে অবৈধ অস্ত্রের মুখে ভোট ডাকাতি করে জয় ছিনিয়ে নিয়ে তাদের প্রার্থী ঊষাতন তালুকদারকে জয়ী করে জনসংহতি সমিতি। তাতে করে ৫৩ কেন্দ্রে ৯৩-৯৯ শতাংশ ভোট আদায় করেছে তারা- যা একেবারে অস্বাভাবিক দৃষ্টান্ত।

পাহাড়ী-বাঙালী সকলের অধিকার নিশ্চিতে নৌকায় ভোট দেওয়ার আহবান ফিরোজা বেগম চিনু এমপির

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে পার্বত্য অঞ্চলের পাহাড়ী-বাঙালী সকলের সমান অধিকার নিশ্চিতে নৌকার ভোট দেওয়ার আহবান জানিয়েছেন ফিরোজা বেগম চিনু এমপি। তিনি বলেন, পাহাড়ী-বাঙালী সকলের অধিকার নিশ্চিতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। পাহাড়ে নৌকা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন, পাহাড়ে যা উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকাই করেছে।

নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপুর্ণ হোক আমরাও সেটা চাই : উষাতন তালুকদার এমপি

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সংসদ সদস্য ও জনসংহতি সমিতি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার বলেছেন, সারাদেশের মতো ২৯৯ পার্বত্য রাঙামাটি আসনের নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠু, নিরপেক্ষ, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হোক। ভোটাররা যাতে নির্ভয়ে ও কোন প্রকার হস্তক্ষেপ ও বাধা ছাড়া ভোট কেন্দ্রে যেতে পারে ও তাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেটাই রাঙামাটি জেলাবাসী যেমনি চায়, তেমনি আমিও মনেপ্রাণে ও আন্তরিকভাবে তাই প্রত্যাশা করি।

নেতা কর্মীদের উপর হামলার অভিযোগ ছাত্রদলের, অস্বীকার ছাত্রলীগের

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার ১নং ওয়ার্ড ও ২নং ওয়ার্ডে ছাত্রদল  নেতা মো: জুবায়েদ পারভেজ ( ২৫)  মুক্তার আহম্মেদ (২৪) এর উপর আজ দুপুরে ১টায় অতর্কিত লাঠি,রড,হাতুড়ী নিয়ে হামলার অভিযোগ করেছে । তাদের দাবি স্থানীয় ছাত্রলীগের কতিপয় নেতা কর্মী এই হামলার সাথে জড়িত, তবে ছাত্রলীগ ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছে।

রাজস্থলীতে “সিংহ” এর প্রচারণায় উষাতন তালুকদার

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীতে আজ দিনভর প্রচারণা চালিয়েছেন জনসংহতি সমিতি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার এমপি।

রাঙামাটিতে ধানের শীষের পক্ষে ছাত্রদলের গণসংযোগ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আজ শুক্রবার বিকালে রাঙামাটি জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গন হতে জেলা ছাত্রদল সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরের নেতৃত্বে ২৯৯ নং আসনে ধানের শীষের প্রচারনা উপলক্ষে মিছিল ,লিফলেট বিতরণ, সমাবেশ অনুষ্ঠিত হয়।দলীয় কার্যালয় হতে মিছিলটি বের হয়ে পৌরসভা ফিশারী ঘাট প্রদক্ষিন করে আবার বনরূপা ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়।

শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে জীবনের নানা কর্মসুচী পালিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ১৪ ডিসেম্বর ২০১৮ রোজ শুক্রবার শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে পার্বত্য অঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক "জীবন" এর পক্ষ থেকে ভিন্নধর্মী কর্মসূচী পালিত হয়েছে।

রাঙামাটিতে প্রচারণায় এগিয়ে নৌকা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে নৌকা এখন চলছে পাহাড় বেয়ে। নদী-পাহাড় ডিঙিয়ে রাতদিন প্রচারণার জোয়ারে ভোটযুদ্ধে অবতীর্ণ আওয়ামী লীগের নৌকা। আসন্ন ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯- পার্বত্য রাঙামাটি সংসদীয় আসন থেকে লড়ছেন, নৌকার প্রার্থী দীপংকর তালুকদার। হিসাব-নিকাশেও অনেকটা এগিয়ে তিনি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions