বৃহস্পতিবার | ২০ জুন, ২০১৯

বাঘাইছড়িতে জেএসএস মুল দলের চাঁদাবাজ আটক

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে কিরণ বিকাশ চাকমা (৫২) নামে অস্ত্রসহ এক চাঁদাবাজকে আটক করা হয়েছে। বুধবার সকালের দিকে উপজেলার মহিষপোজ্যে এলাকা থেকে তাকে আটক করেছেন সেনা সদস্যরা। আটক ব্যক্তি একই উপজেলার সার্বোয়াতলী ইউনিয়নের দুরছড়ির মসকুইজ্জাপাড়ার আনন্দ মোহন চাকমার ছেলে।

পাহাড়ে উন্নয়নের ছোঁয়া পৌছে দিতে কাজ করছে সরকার : জ্ঞানেন্দু বিকাশ চাকমা

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পার্বত্য এলাকায় উন্নয়নের আলো পৌছে দিতে বর্তমান আওয়ামী লীগ সরকার সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সরকারের উন্নয়নের ধারা এগিয়ে নিতে তৃণমূল পর্যায়ের সকলের সহযোগিতা প্রয়োজন। 

নানিয়ারচরে ইউপিডিএফ’র ৩ চাঁদা কালেক্টর আটক

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে আঞ্চলিক সংগঠন পার্বত্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ (প্রসীত) দলের ৩ জন চাঁদা কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতরা হলেন, নেইসন চাকমা (১৯), অন্তর চাকমা (২০), নয়ন চাকমা (২৫) ।

ছাত্রলীগ নেতা দীপংকর’র পিতৃ বিয়োগে শোক প্রকাশ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগের সদস্য ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং পার্বত্য টিচিং হোম (কোচিং সেন্টার)’র প্রতিষ্ঠা ও পরিচালক দীপংকর দে’র পিতা শ্রী গোরাঙ্গ দে আজ রোববার (১৬জুন) সকাল ৯.১৫মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এ চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন।

রিজার্ভবাজার এলাকায় হ্রদে ভাসমান অবস্থায় যুবকের লাশ উদ্ধার

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রিজার্ভবাজার এলাকায় হ্রদের পানিতে ডুবে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ পাওয়া গেছে। রোববার  সকাল ১১টার দিকে  রিজার্ভ বাজারস্থ জেটি ঘাট এলাকার পাশ থেকে হ্রদের পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। তার একটি পা নৌকায় আটকানো ছিল এবং বাকি শরীর হ্রদের পানিতে ভেসেছিল।

বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনেতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কর্মসংস্থান ও জনশক্তি মন্ত্রনালয়ের উদ্যেগে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনেতা বিষয়ক সেমিনার  অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শফি কামালের সভাপতিত্বে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

পাহাড়ের মানুষের রাজনীতি করি বলেই প্রধানমন্ত্রী আমাকে সম্মান দিয়েছেন : দীপংকর তালকদার এমপি

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাজনৈতিক জীবনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্যসহ সরকারের বিভিন্ন পদে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যে মূল্যায়ন করেছেন তার জন্য আমি বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

লংগদুতে মেয়ের বাল্য বিয়ে মেনে নিতে না পেরে মায়ের আত্মহত্যা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে নিজের নাবালিকা মেয়ের বাল্য বিয়ে মেনে নিতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন, মা জামেলা বেগম (৩৫)। শুক্রবার উপজেলার বগাচতর ইউনিয়নের বৈরাগী বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

মাদক বিরোধী আন্তর্জাতিক দিবসে ৩দিন ব্যাপী কর্মসূচী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে ৩দিন ব্যাপী কর্মসূচী গ্রহন করেছে রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ বিষয়ে রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বলেন, ২৬জুন মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে এবাররাঙামাটিতে মাদকবিরোধী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ৩দিন ব্যাপী কর্মসূচী গ্রহন করা হয়েছে।

কাপ্তাইয়ে নিঁখোজ পর্যটকের লাশ উদ্ধার

সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ের শিলছড়িস্থ কর্ণফুলী নদী থেকে অবশেষে ১৬’ঘন্টা পর আজ শুক্রবার সকাল সাড়ে ৭’টায় সাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র নেতা মরহুম এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর একান্ত সহকারী (এপিএস) ওসমান গণীর ছোট ভাই এডভোকেট হামেদ হাসানের (৩০) মরদেহ উদ্ধার করা হয়।

কাপ্তাইয়ে পানিতে ডুবে ও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২জনের মৃত্যু, নিখোঁজ ১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের শিলছড়ি এলাকাস্থ টিম্বার সংলগ্ন কর্ণফুলী নদীতে বৃস্পতিবার বিকেলে গোসল করতে নেমে আনোয়ারুল আরেফিন অনু (১৯) ও চিৎমরমের মুসলিম পাড়া এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ইকবার হোসেন কালু (১৬) মারা গিয়েছে। এছাড়া এই রির্পোট লিখা পর্যন্ত নদীতে ডুবে নিখোঁজ রয়েছে হামেদ হাসান (৩০)।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions