শুক্রবার | ০৩ মে, ২০২৪

বান্দরবান সদর ইউএনও’র কার্যালয়ে সর্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেক্স চালু

প্রকাশঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৪:০৮:৪৭ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০৯:২৬:৪৭  |  ২৩৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে সর্বজনীন পেনশন স্কিমের কার্যক্রম বৃদ্ধির লক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সেবা গ্রহীতাদের সুবিধার্থে একটি হেল্প ডেক্সের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের একটি কক্ষে ফিতা কেটে এই সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রমের হেল্পডেস্ক এর উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা।

এসময় সদর উপজেলার জামছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্যসিংশৈ মারমা, টংকাবতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাং য়ং ম্রো প্রদীপ, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সত্যজিত মজুমদারসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা জানান, বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের নির্দেশক্রমে সাধারণ জনগণের সুবিধার লক্ষে এই হেল্প ডেক্স এর উদ্বোধন করা হয়েছে। তিনি আরো জানান, এখন থেকে এই হেল্প ডেক্স এর মাধ্যমে অফিস চলাকালীন সময়ে সাধারণ জনগণ সর্বজনীন পেনশন স্কিম চালু করতে সকল সেবা পাবে ,আর উপজেলা প্রশাসনের হেল্প ডেক্সের কর্মকর্তা এবং কর্মচারী সাধারণ জনগণকে সর্বজনীন পেনশন স্কিম চালু করতে যাবতীয় সহযোগীতা প্রদান করবে।

প্রসঙ্গত: এর আগে গত ২২এপ্রিল সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের নীচতলায় সর্বজনীন পেনশন স্কিমের কার্যক্রম সহজলভ্য করার জন্য একটি হেল্প ডেক্স চালু করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions