মঙ্গলবার | ২১ মে, ২০২৪
চিম্বুক পাহাড়ের বাসিন্দাদের

বান্দরবানে রেড ক্রিসেন্টের উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ

প্রকাশঃ ০১ মে, ২০২৪ ০২:৫৪:৩১ | আপডেটঃ ২০ মে, ২০২৪ ০৭:৪৫:২৭  |  ২৩৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। তীব্র গরমে পার্বত্য জেলা বান্দরবানের বিভিন্ন পাড়ায় পাড়ায় দেখা দিয়েছে তীব্র পানি সংকট। আর এই পানি সংকট নিরসনে চিম্বুক পাহাড়ের পাদদেশে বিভিন্ন পাড়ায় পাড়ায় বিশুদ্ধ পানি প্রদান করার কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

বুধবার (০১ মে) সকালে বান্দরবান সদর থেকে ট্রাকে করে বিশুদ্ধ পানি পরিবহণ করে চিম্বুক পাহাড়ের দূর্গম কোরাং বাজার, এম্পু পাড়া, রামাদী পাড়া, পালি পাড়াসহ বিভিন্ন পাড়ার বাসিন্দাদের ঘরে ঘরে গিয়ে এই পানি প্রদান করেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সদস্যরা।

এসময় চিম্বুক পাহাড়ের পাদদেশে বিভিন্ন পাড়ায় পাড়ায় বিশুদ্ধ পানি প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারী অমল কান্তি দাশ।

তীব্র গরমে বান্দরবানের বিভিন্ন ঝিড়ি ঝর্ণা আর খাল-বিল শুকিয়ে দুর্গম পাহাড়ে পানি সংকট সৃষ্টি হওয়ায় রেডক্রিসেন্ট এর পক্ষ থেকে এই বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম আগামী কয়েকদিন চলমান থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারী অমল কান্তি দাশ সমাজের বিত্তবানদের এই মহতী কার্যক্রমে এগিয়ে আসার আহবান জানান।

এদিকে দীর্ঘদিন পরে বিশুদ্ধ পানি পেয়ে চিম্বুক পাহাড়ের পাদদেশে বসবাসরত বাসিন্দারা কিছুটা স্বস্তি পেয়েছে।
 


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions