মঙ্গলবার | ২১ মে, ২০২৪

বান্দরবানে সন্দেহভাজন কেএনএফ এর এক নারী সদস্য গ্রেফতার

প্রকাশঃ ০১ মে, ২০২৪ ০২:৫৩:১৫ | আপডেটঃ ২১ মে, ২০২৪ ০৭:১৮:৪৭  |  ৩৮৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা এবং অস্ত্র লুটের ঘটনায় সন্দেহভাজন সশস্ত্র সংগঠন কেএনএফের জেসি জিংরিনহ পার বম (২০) নামে এক নারী সদস্যকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১ মে) দুপুরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো.নাজমুল হোছাইনের আদেশের প্রেক্ষিতে তাকে জেল হাজতে পাঠানো হয়।
গ্রেফতারকৃত আসামি জেসি জিংরিনহ পার বম (২০) বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের বাসাতøাং পাড়ার বাসিন্দা।

পুলিশ জানায়, ৩০ এপ্রিল (মঙ্গলবার) বিকেলে বান্দরবানের রুমা উপজেলায় যৌথবাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে রুমা সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন এই নারী আসামিকে গ্রেপ্তার করে। পরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে দুপুরে তাকে আদালতে তোলা হলে আদালত আসামীকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

বান্দরবান আদালতের পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, রুমা থানার মামলায় কেএনএফের সন্দেহভাজন এক নারী আসামিকে আদালতে তোলা হয়েছিল, পরে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত: গত ২এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয়। পরে ৩এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এই ঘটনায় থানচি থানায় ৪টি মামলা দায়ের হওয়ায় পর যৌথবাহিনীর সদস্যরা আসামীদের ধরতে অভিযান শুরু করে।

এখন পর্যন্ত মোট ৯টি মামলায় ৮১জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং পরে আদালতে তোলা হলে সকল আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions