শনিবার | ০৪ মে, ২০২৪
বান্দরবানের

রুমায় ব্যাংক ডাকাতির সাথে সন্দেহে কেএনএফ এর আরো ২জন জেলহাজতে

প্রকাশঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৪:০৬:২৪ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০৪:৩৯:৫৮  |  ২১৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় সন্দেহভাজন আরও দুই কেএনএফ সদস্যকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

রবিবার (২১ এপ্রিল) দুপুর ২টায় বান্দরবানের রুমা থেকে কঠোর পুলিশি পাহারায় আসামীদের বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামীরা হলো বান্দরবানের রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা  লাল জার ঙাম বম (৪৪) ও তনক্লিং বম (৩৮)।

পুলিশ জানায়, রুমা উপজেলায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় সন্দেহভাজন হিসেবে যৌথবাহিনীর অভিযানে শনিবার (২০ এপ্রিল) বিকেলে তাদের রুমা সদর থেকে গ্রেফতার করা হয়।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিত সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রুমা থানার মামলায় সন্দেহভাজন ২আসামিকে দুপুরে আদালতে তোলা হলে বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত :  গত ২এপ্রিল রাতে বান্দরবানের রুমা সোনালী ব্যাংক এবং ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ও কৃষি  ব্যাংক ডাকাতি, টাকা-অস্ত্র লুটের ঘটনা ঘটে আর পরে রুমা ও থানচি থানায় ৯টি মামলা দায়ের করা হয় এবং যৌথবাহিনীর সদস্যরা অভিযান শুরু করে এই পর্যন্ত এক জিপ চালকসহ ৬৮ জনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions