শনিবার | ০৪ মে, ২০২৪

বান্দরবানের রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতি বহিস্কার

প্রকাশঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৫:১৪:৩৪ | আপডেটঃ ০৪ মে, ২০২৪ ১২:০৬:৫৮  |  ২৭৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানে ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী , শৃঙ্খলা-পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ভান নুুন নোয়াম বমকে বহিস্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইং উ পুলু ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিকের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কারের তথ্য নিশ্চিত হওয়া যায়।

সুত্রে জানা যায়,২০২২ সালের সেপ্টেম্বর মাসে বান্দরবানের রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পায় ভান মুন নোয়াম বম। সুত্রে আরো জানা যায়, পার্বত্য এলাকার কুকি চীন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর সাথে সংশ্লিষ্টতা থাকার অভিযোগের সংবাদ পাওয়া মাত্রই তাকে দল থেকে বহিস্কার করা হয়।

এদিকে বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংকে ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র ও টাকা লুটের মামলায় সন্দেহভাজন আসামী হিসেবে সোমবার (২২ এপ্রিল) বিকেলে রুমা সদর থেকে রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ভান নুুন নোয়াম (৩৩) সহ সর্বমোট ৭জনকে গ্রেফতার করে যৌথবাহিনীর সদস্যরা।

পরে মঙ্গলবার (২৩ এপিল) সকালে কঠোর পুলিশি পাহারায় তাদের রুমা সদর থেকে দুপুরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে আদালতের বিচারক এ.এস.এম এমরান রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ভান নুুন নোয়াম (৩৩) সহ অন্য ৬ আসামীকে জেল হাজতে পাঠানোর নিদের্শ প্রদান করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions