মঙ্গলবার | ২১ মে, ২০২৪

রাজস্থলীতে দ্বীপময় হত্যার ঘটনায় মামলা

প্রকাশঃ ২৬ অক্টোবর, ২০১৯ ১২:৩৩:৫২ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ০৮:০০:২৬  |  ১১৫০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থীতে সাবেক ইউপি চেয়ারম্যান, মৌজাপ্রধান (হেডম্যান) ও বিএনপি নেতা দ্বীপময় তালুকদার হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার দুইদিন পর শুক্রবার বিকালে বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে রাজস্থলী থানায় মামলাটি দায়ের করেছেন, নিহতের স্ত্রী প্রেমা তালুকদার। মামলা নম্বর-১, তারিখ-২৫/১০/২০১৯। যোগাযোগ দুর্গমতার কারণে দেরিতে পাওয়া খবরে শনিবার বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন, রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মদ খান।

মঙ্গলবার সন্ধ্যায় রাজস্থলী উপজেলার সদরের জিরোমাইল এলাকা থেকে অস্ত্রের মুখে দ্বীপময় তালুকদারকে তুলে নিয়ে যায়, অজ্ঞাত সন্ত্রাসীরা। পরদিন সকালে ওই এলাকার পাশের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। দ্বীপময় তালুকদার রাজস্থলী উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ৩৩৩ নম্বর নম্বর ঘিলাছড়ির মৌজার হেডম্যান ছিলেন।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মদ খান বলেন, ওই খুনের ঘটনায় বাদী হয়ে অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছেন, নিহতের স্ত্রী প্রেমা তালুকদার। মামলার তদন্ত কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে, থানার উপ-পুলিশ পরিদর্শক এরশাদ মিয়াকে। মামলার তদন্ত শুরু হয়েছে। তদন্তে ঘটনার আসল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions