সোমবার | ২০ মে, ২০২৪

বাঘাইছড়িতে আওয়ামীলীগের নেতৃত্বে বৃষ কেতু চাকমা ও গিয়াস উদ্দিন

প্রকাশঃ ২৬ অক্টোবর, ২০১৯ ০৭:৫৭:৪০ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০৬:০৩:৩১  |  ২৬৩৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল আজ সম্পন্ন হয়েছে। কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। দুইজন খেদারমারা ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান  অমলেন্দু চাকমা এবং বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও বাঘাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অলিভ চাকমা প্রতিদ্বন্দ্বি হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার কথা থাকলে শেষ পর্যন্ত তারা নির্বাচনে না দাঁড়ানোয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হোন বৃষ কেতু চাকমা।

অন্যদিকে সাধারন সম্পাদক পদে সমান সংখ্যক ভোট পড়ায় লটারির মাধ্যমে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন গিয়াস উদ্দিন আল মামুন। ৩৩০ জন কাউন্সিলারের মধ্যে ২৮৮জন কাউন্সিলার ভোট প্রদান করেন। এতে দেখা যায় বর্তমান সাধারন সম্পাদক আলী হোসেন ১৪৪ ভোট এবং গিয়াস উদ্দিন আল মামুন পেয়েছেন ১৪৪ ভোট, পরে লটারিতে গিয়াস উদ্দিনের নাম উঠায় তাকে সাধারন সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়।


এদিকে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, আগামী দিনের জন্য সঠিক নেতা নির্বাচন করা না গেলে দলের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি হবে, তারা হাইব্রীড ও সুবিধাদের নেতৃত্বে না আনার আহবান জানান।


বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে সভায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আলি হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সম্মেলনে বাঘাইছড়ি উপজেলার ৭ টি ইউনিয়নের ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions