মঙ্গলবার | ২১ মে, ২০২৪

কাপ্তাইয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

প্রকাশঃ ২৬ অক্টোবর, ২০১৯ ১২:৩০:৩৪ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ১১:৩৭:২৬  |  ১০০৩
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার কাপ্তাই থানা ও চন্দ্রঘোনা থানার পৃথক উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯। এই উপলক্ষে শনিবার সকালে কাপ্তাই থানা আয়োজনে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন কমপ্লেক্স প্রদক্ষিন করে নতুন মিলনায়তনে সভায় মিলিত হয়। অন্যদিকে চন্দ্রঘোনা থানা থেকে একটি র‌্যালী বের হয়ে রাইখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ নাছির উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক। ঝুলন দত্তের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউসার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সান্তনা চাকমা, উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন সহ আরও অনেকে।

অন্যদিকে চন্দ্রঘোনা থানায় ওসি তদন্ত সফিউল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চন্দ্রঘোনা অফিসার ইনচার্জ আশ্রাফ উদ্দিন। এদিকে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে কাপ্তাই ব্লাগ ব্যাংকের সহযোগীতায় ফ্রি রক্তদান কর্মসূচীতে অংশ নেন শতাধিক পুলিশ কর্মকর্তা-সৈনিক, ছাত্রছাত্রী, সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনে নেতৃবৃন্দ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions