মঙ্গলবার | ২১ মে, ২০২৪

বাঘাইছড়িতে মহিলা ফুটবলাদের পাশে ইউএনও আহসান হাবীব জিতু
২৭ অক্টোবর, ২০১৯ ০২:২২:২১

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ রোববার দুপুর ১২টায় বারোটার দিকে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিটি হাই স্কুলের মহিলা ফুটবলারদেরকে ১৩ জোড়া খেলার বুট ও দুটি ফুটবল প্রদান করেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতু।

টেন্ডারবাজ, চাঁদাবাজ ও বির্তকিতদের কমিটিতে না রাখতে তৃণমূলে চিঠি
২৭ অক্টোবর, ২০১৯ ০১:৩৮:২৪

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আওয়ামী লীগে চলমান শুদ্ধি অভিযানের ঢেউ লেগেছে তৃণমূলেও। এ ব্যাপারে জেলা-উপজেলা নেতাদের সতর্ক করে শনিবার থেকে চিঠি পাঠানো শুরু করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

রাঙামাটিতে পিআইবি’র প্রশিক্ষণ কর্মশালায় অনিয়মের অভিযোগ এনে সাংবাদিকের নাম প্রত্যাহার
২৭ অক্টোবর, ২০১৯ ১২:২১:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানা অনিয়ম আর অসাংবাদিকদের দিয়ে সাংবাদিকদের প্রশিক্ষনের অংশগ্রহণ করানোর অভিযোগে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবির) আয়োজনে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষন থেকে নিজের নাম প্রত্যাখান করে নিয়েছে রাঙমাটির এক স্থানীয় সাংবাদিক।

প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তাদের ৪দিনব্যাপী উন্নয়ন প্রশিক্ষণ শুরু
২৭ অক্টোবর, ২০১৯ ০৯:৪২:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন সিএইচটি (এসআইডি-সিএইচটি)-ইউএনডিপি’র বাস্তবাায়নে এবং ড্যানিডা’র অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্প (৩য় পর্যায়) এর আওতায় প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তাদের ৪দিনব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

বান্দরবানে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২৭ অক্টোবর, ২০১৯ ০৯:৪০:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের গৌরবময় ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবান পৌর যুবদলের সভাপতি সজীব পান্থর সভাপতিত্বে পৌর যুবদলের সাধারণ সম্পাদক মনির হোসেনের  পরিচালনায় বান্দরবান পৌর যুবদলের উদ্যোগে এক বিশাল যুবসমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২৭ অক্টোবর, ২০১৯ ০৫:৫২:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণ্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১টায় শহরের বনরুপার নিউ মার্কেট এলাকা থেকে বর্ণ্যাঢ্য র‌্যালী বের হয়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালী বিভিন্ন উপজেলা থেকে আসা কয়েকশ নেতা কর্মী অংশগ্রহণ করে।

বুধবারের মধ্যে দাবি আদায় না হলে বৃহস্পতিবার জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও
২৭ অক্টোবর, ২০১৯ ০৫:৫০:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাঙ্গালীদের স্থায়ী সনদ না দেয়া, ভূমি রেজিস্ট্রেশনে জটিলতা ও জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের  বৈষম্যমূলক আচরণের প্রতিবাদে বিক্ষোভ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ। রোববার সকালে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

যাত্রীদের উন্নত সেবা দিতে বান্দরবানে বিআরটিসি’র এসি বাস সার্ভিস চালু
২৭ অক্টোবর, ২০১৯ ০৫:৩৮:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দীর্ঘদিনের বান্দরবানবাসীর বহুল প্রত্যাশিত বান্দরবান-চট্টগ্রাম সড়কে এসি বাস সার্ভিস চালু করা হয়েছে। পর্যটন শহর বান্দরবানের জনগনের দাবীর মুখে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্পোরেশন (বিআরটিসি) এই এসি বাস সার্ভিস চালু করে। 

খাগড়াছড়িতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
২৭ অক্টোবর, ২০১৯ ০৫:৩৬:৫৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রোববার দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভার আয়োজন করা হয়।

বান্দরবানে বন্য হাতির আক্রমনে নিহত ১
২৭ অক্টোবর, ২০১৯ ০৫:৩৫:৪৪

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবান সদর উপজেলার ভাগ্যকুল এলাকায় বন্যহাতির আক্রমনে একজন নিহত হয়েছে, নিহত ব্যক্তির নাম মোঃ শফিক (৪৫)।

খাগড়াছড়িতে ম্যাজিষ্ট্রেট এর গাড়ীর সাথে ধাক্কা লেগে শিশু নিহত
২৭ অক্টোবর, ২০১৯ ০৫:৩৩:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় রোকসানা আক্তার রাফি নামে এক শিশুর নিহত হয়েছে। রোববার সকালে জেলা সদরের টিএন্ডটি গেইট এলাকায় রাস্তার উপর খেলাধুলার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাফি টিএন্ডটি গেইট এলাকার বাদল মিয়ার মেয়ে।  

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions