রবিবার | ০৫ মে, ২০২৪

খাগড়াছড়িতে র‌্যাব’র অভিযানে ৩টি বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক
১২ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৩:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিশেষ অভিযান চালিয়ে তিনটি বিদেশী পিস্তল ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। বুধবার দুপুরে খাগড়াছড়ি শহরের স্টেডিয়াম এলাকায় এই অভিযান চালানো হয়। আটককৃত ব্যক্তির নাম রবিউল ইসলাম(৩৬)। এসময় তার কাছ থেকে তিনটি বিদেশী পিস্তল, ৫টি ম্যাগজিন ও ৪৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বন্যায় সর্বাধিক ক্ষতিগ্রস্ত পরিবার জন্য পুনর্বাসন করবে কারিতাস বাংলাদেশ
১২ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫১:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গত বছরের ৭ জুলাই থেকে ১২ জুলাই  পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলায় অতি বৃষ্টির ফলে সৃষ্ট বন্যায় ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্তদের জরুরি সহায়তায় Start Fund Alert তহবিল-এর আওতায় ‘কারিতাস বাংলাদেশ’ ও ‘তৈমু’ বেসরকারি সংস্থা বান্দরবান জেলার থানচি, রুমা ও রোয়াংছড়ি উপজেলায় ২ হাজার ১শত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জরুরি সহায়তা (নগদ অর্থ অনুদান) বিতরন

রাঙামাটি সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
১২ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৪৭:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য- সংস্কৃতি প্রতিযোগিতার  পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

গাছ, ভবনের পর মাটি বিক্রির অভিযোগ কাউখালী পোয়া পাড়া এসএমসির বিরুদ্ধে
১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:২৮:১০

বিশেষ প্রতিনিধি,সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গাছ বিক্রি, পুরণো ভবন বিক্রির পর মাটি বিক্রি অভিযোগ উঠেছে রাঙামাটি কাউখালী পোয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির বিরুদ্ধে। সরেজমিনে গিয়ে এর সত্যতাও পাওয়া গেছে। বিদ্যালয়ের চারদিকে কেটে নেওয়া গাছের গোড়াগুলো রয়ে গেছে। তবে আশপাশে কাঠের কোন গুড়ি দেখা যায়নি।

বান্দরবানে দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:২৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ সাহসিকতার সাথে, সাত পেরিয়ে আটে ”  এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে উদযাপিত হলো দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী।  দৈনিক আমার সংবাদের ৮ বছরে পর্দাপন উপলক্ষে বুধবার সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান।

রাঙামাটিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী
১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০৫:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে চারবারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে বাংলাদেশ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যেগে আনন্দ মিছিল বের করা হয়।

লংগদুতে পানি সরবরাহের পাইপ কেটে দেওয়া ও জীবন নাশের হুমকি দেয়ায় মানববন্ধন
১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৫৯:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জনসংহতি সমিতির (জেএসএস) সন্তু গ্রুপের সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদা না দেওয়ায়, পানি সরবরাহের পাইপ কেটে দেওয়া ও জীবন নাশের হুমকির প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে লংগদু ভাসান্যাদমের শিলকাটাছড়ার গ্রামবাসী।

সদর উপজেলায় প্রতিবন্ধি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ
১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৫৭:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামটি। রাঙামাটি সদর উপজেলা প্রশাসন কর্তৃক রাঙামাটি প্রতিবন্ধি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions