শনিবার | ০৮ অগাস্ট, ২০২০

বান্দরবানে দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশঃ ১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:২৬:৩৭ | আপডেটঃ ০৮ অগাস্ট, ২০২০ ০৩:৩১:৩১  |  ৮৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ সাহসিকতার সাথে, সাত পেরিয়ে আটে ”  এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে উদযাপিত হলো দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী।  দৈনিক আমার সংবাদের ৮ বছরে পর্দাপন উপলক্ষে বুধবার সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান।

অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টারের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর। এসময় কৌশিক দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,বীর মুক্তিযোদ্ধা ও প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরী,প্রথম আলোর বান্দরবান জেলা প্রতিনিধি বুদ্ধজোতি চাকমা,প্রেসক্লাবের সদস্য মিলন চক্রবর্তী।

আলোচনা সভার শুরুতে ফুল ও উত্তরিয় পরিয়ে অতিথিদের স্বাগত জানায় দৈনিক আমার সংবাদ পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি রতন কুমার দে। এরপরই স্বাগত বক্তব্য প্রদান করে দৈনিক আমার সংবাদের বান্দরবান জেলা প্রতিনিধি রতন কুমার দে ।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ বলেন, বান্দরবানের সংবাদকর্মীরা যতেষ্ট কষ্ট করে সংবাদ সংগ্রহ করে এবং তা প্রচার করে ।  এসময় তিনি আরো বলেন, বান্দরবানের দুর্গম পাহাড়ে সাংবাদিকতা করা অনেক কষ্টকর ,তারপরে ও বান্দরবানের সংবাদ সংগ্রহ ও পত্রিকায় ছাপানোর জন্য জেলার প্রতিটি সংবাদকর্মী আগ্রহী।

প্রধান অতিথি বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর বলেন,এক সময়ে বান্দরবানে সাংবাদিক নেই বললেই চলতো, যুগের পরিবর্তনে এবং বর্তমান সরকারের উন্নয়ন পরিকল্পনার  সান্নিধে এখন বান্দরবানে অনেক শিক্ষিত যুবকরা এই সাংবাদিকতা পেশার আসছে এবং দেশ সেবায় অবদান রাখছে। এসময় প্রধান অতিথি বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর প্রতিটি সংবাদকর্মীকে আরো বস্তুনিষ্ট সংবাদ প্রচার করার আহবান জানান।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার বলেন , বান্দরবানের সংবাদকর্মীরা যতেষ্ট ধৈর্য্যশীল এবং তথ্যবহুল সাংবাদিকতা করে থাকে। দেশের এক প্রান্তে অবস্থান করলে ও এই জেলার সংবাদকর্মীরা তাদের যোগ্যতায় নাম করা বড় বড় প্রতিষ্টানে কাজ করে বান্দরবানের নাম উজ্জল করছে। এসময় বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে দৈনিক আমার সংবাদ পত্রিকার উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা সভা শেষে অতিথিরা মিলে দৈনিক আমার সংবাদের ৮বছরে পর্দাপন উপলক্ষে এক কেক কাটায় অংশ নেয় ।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions