শনিবার | ১৮ মে, ২০২৪
জেএসএস সন্ত্রাসীদের দাবীকৃত চাঁদা না দেয়ায়

লংগদুতে পানি সরবরাহের পাইপ কেটে দেওয়া ও জীবন নাশের হুমকি দেয়ায় মানববন্ধন

প্রকাশঃ ১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৫৯:২৬ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৩:৩৮:১৬  |  ১১০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জনসংহতি সমিতির (জেএসএস) সন্তু গ্রুপের সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদা না দেওয়ায়, পানি সরবরাহের পাইপ কেটে দেওয়া ও জীবন নাশের হুমকির প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে লংগদু ভাসান্যাদমের শিলকাটাছড়ার গ্রামবাসী।

আজ বুধবার সকালে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে লংগদু ভাসান্যাদমের শিলকাটাছড়ার বাসিন্দা মোঃ নূর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের স্টিয়ারীং কমিটির সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিকি, সদস্য মোঃ সোলাইমান, সদস্য মোঃ হাবিবুর রহমান হাবিব, শিলকাটাছড়ার গ্রামবাসী মোঃ বাবুল মিয়া, মোঃ আমির হোসেন।

উক্ত মানববন্ধনে অভিযোগ করে বক্তারা বলেন, গত ৯ ফেব্রুয়ারী লংগদুর শিলকাটাছড়ায় ৩শত পরিবারের পানি সরবরাহের জন্য পানি উন্নয়ন প্রকল্পের কাজে দুই লক্ষ টাকা চাঁদার দাবীতে জনসংহতি সমিতির (জেএসএস) এর সন্তু গ্রুপের সন্ত্রাসীরা হামলা চালিয়ে পানির ট্যাংক ও ৩শ ফুট পানির পাইপ লাইন বিচ্ছিন্ন করে ব্যাপক ক্ষতি সাধন করে এবং পানি সরবরাহ বন্ধ করে দেয়।

এছাড়া চাঁদা না দিলে সন্ত্রাসীরা শিলকাটাছড়াতে রক্তের বন্যা বয়ে দিবে বলে হুমকী প্রদান করে। আর এতে সেনাবাহিনী যদি হস্তক্ষেপ করে তাহলে সেনাবাহিনীকে কবর  দেয়ার হুমকী দেয়। এতে করে শিলকাটাছড়া গ্রামে পাহাড়ী-বাঙ্গালীদের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। তাই ৩দিনের মধ্যে যদি এইসব সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা না হয় তা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী দেন বক্তারা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions