শনিবার | ১৮ মে, ২০২৪

রাঙামাটিতে মুক্তিযোদ্ধা ও ফুটবলার চিং হ্লা মং মারীর মুর‌্যাল উদ্বোধন
১১ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৫৬:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বীর মুক্তিযোদ্ধা ও খেলোয়ার সংগঠক চিং হ্লা মং মারীর মুর‌্যাল উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে রাঙামাটি মারী স্টেডিয়ামে প্রবেশ মুখে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত মুর‌্যালটি উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা,এনডিসি।

থানচিতে পপি ক্ষেত ধ্বংস করলো বিজিবি
১১ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৫৪:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে থানচিতে উপজেলার তিন্দু ইউনিয়নের কাইক্য খুমি পাড়া বিজিবি অভিযান চালিয়ে ৬টি পপিক্ষেত ধ্বংস করেছে। বিজিবির অভিযানের খবর পেয়ে পপিক্ষেত মালিকরা পালিয়ে গেলে কাউকে আটক করা সম্ভব হয়নি।

সংবাদ প্রচারের পর তঞ্চঙ্গা পাড়ার মডেল হাই স্কুল পরিদর্শনে জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ
১১ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:৩৫:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী মার্চে  রাঙামাটির মগবান ইউনিয়নে তঞ্চঙ্গা পাড়া এসইএসডিপি মডেল হাই স্কুলে ক্লাশ শুরু হবে। এ ভিতরে শিক্ষার্থী ভর্তি করা হবে। নিয়োগ দেওয়া হবে শিক্ষক। আপাতত নিয়োগকৃত শিক্ষকদের বেতন দেবে জেলা প্রশাসন। ধাপে ধাপে সব সংকট নিরসনের জন্য বিশেষ গুরুত্ব পাবে বিদ্যালয়টি।

রাঙামাটি জেনারেল হাসপাতালের উর্দ্ধমুখী সম্প্রসারণ ভবনের উদ্বোধন
১১ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:২৯:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গাইনী, শিশু ও মহিলা রোগীদের চিকিৎসা সেবার মান বাড়াতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে রাঙামাটি জেনারেল হাসপাতালের উর্দ্ধমুখী সম্প্রসারণ ভবনের উদ্বোধন  করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

‘সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ’র সভাপতি আরিফ, সম্পাদক মামুন
১১ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:২৬:২৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। ‘সেভ দা ন্যাচার অব বাংলাদেশ’র রাঙামাটির কাপ্তাই উপজেলা কমিটি গঠন করা হয়েছে। মো. আরিফুল ইসলামকে সভাপতি ও ওয়াসিম উদ্দিন মামুনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত
১১ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:০৮:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত ৮ ফেব্রুয়ারী পাহাড়ের অনলাইন দৈনিক “http://chttoday.com ” অনলাইন পত্রিকায় “রাস্তায় দেয়াল দেয়ায় রাঙামাটির এফপিএবিতে চলাচল ও প্রসুতি সেবা বন্ধ” শিরোনামে সংবাদের প্রতিবাদ জানিয়েছেন রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এ.এন.এম. মোরশেদ খান।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions