বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

পরিকল্পনা অনুযায়ী প্রকল্পের কাজ সম্পন্ন করার নির্দেশ নব বিক্রম কিশোর ত্রিপুরার
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৪:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ‘পরিচালনা বোর্ড’ এর ২০১৯-২০২০ অর্থ বছরের  ২য় সভা রাঙামাটিস্থ বোর্ডের প্রধান কার্যালয়ের বোর্ডরুম এ অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন বোর্ডের  চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি।  সভায় আলোচ্য বিষয় ছিল গত ১২ সেপ্টেম্বর, ২০১৯ তারিখে অনুষ্ঠিত পরিচালনা বোর্ড সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন এবং গৃহীত সিদ্ধান্তরে অগ্রগতি পর্যালোচনা এবং বিবিধ আলোচনা।

কাপ্তাইয়ের কেপিএম থেকে রাতের আঁধারে কয়েক লক্ষ টাকার যন্ত্র পাচারের সময় ৩টি ট্রাক আটক
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:২৭:৩০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের কর্ণফুলী পেপার মিলস লি. (কেপিএম) থেকে রাতের আঁধারে পুরাতন স্ক্র্যাপ যন্ত্রাংশের আড়ালে কর্তৃপক্ষের যোগসাজসে কয়েক লক্ষ টাকার যন্ত্রাংশ পাচারে খবর পেয়ে স্থানীয় জনতা, প্রশাসন ও ইউপি চেয়ারম্যানের সহায়তায় ৩টি ট্রাক (ঢাকা মেট্র ট- ১৬/৭৮৪৪, ঢাকা মেট্র ট- ১৬-৮৭০০, সিলেট ট- ০২-০০২৬) আটক করে। একপর্যায়ে উত্তেজিত জনতা ঠিকাদারী

মহালছড়িতে ছাত্রলীগের বিজয় মিছিল
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:২৬:০১

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (রাঙামাটি)। গত ৯ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালে ভারতকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ২০২০ এ বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক বর্ণাঢ্য বিজয় মিছিল বের করে বাংলাদেশ ছাত্রলীগ মহালছড়ি সরকারি কলেজ শাখা কমিটি।

যক্ষ্মা দূর করতে নাটাবের উদ্যোগে ‘হোটেল মালিকদের ভূমিকা’ র্শীষক মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:২৩:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য জেলা ও প্রত্যন্ত অঞ্চলে যক্ষ্মা রোগ দূর করতে সম্মিলিত ভাবে সবাইকে এগিয়ে আসতে হবে। আর সচেতন নাগরিক যদি যক্ষ্মা রোগ সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে পারে তা হলে দেশে যক্ষ্মা নিয়ন্ত্রণ কার্যক্রম তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যেতে পারবে।

মহালছড়িতে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:১২:৫১

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। "পুলিশই জনতা - জনতাই পুলিশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১ টার সময় মহালছড়ি থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে সবজির বস্তায় মদ, আটক ২
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৫৯:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অভিনব কায়দায় দেশীয় তৈরী মদ পাচারকালে ২ জনকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের মাইনী ভ্যালী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, খাগড়াছড়ির দীঘিনালার বোয়ালখালীর শ্যামল চাকমা ও আমির হোসেন।

মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৪৯:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বর্ণিল আয়োজনে বান্দরবানে বসন্ত উৎসব উদযাপন
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৪৬:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সরকারি কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গনে আয়োজন করা হয়েছে বসন্ত উৎসবের। বৃহস্পতিবার সকালে কলেজ প্রাঙ্গণ হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার কলেজ প্রাঙ্গণে এসে সমবেত হয়।

রাঙামাটিতে নানা আয়োজনে বিশ্ব বেতার দিবস পালিত
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৪৫:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বেতার কতৃক আয়োজিত নানান কর্মসূচির মাধ্যমে আজ ১৩ ফেব্রুয়ারী বিশ্ব বেতার দিবস পালিত হয়েছে।

যুব ক্রিকেটে বিশ্ব জয়ে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল
১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৪৩:০৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)।  অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে চার বারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে বাংলাদেশ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions