বুধবার | ০৮ মে, ২০২৪

সংস্কারপন্থীরা হত্যা করেছে বিক্রম চাকমাকে দাবি জেএসএসের
০১ ডিসেম্বর, ২০১৯ ০২:৪১:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদর উপজেলার মগবান এলাকায় নিহত বিক্রম চাকমাকে সংস্কারপন্থীরা গুলি করে হত্যা করেছে বলে দাবি করেছে মুল জনসংহতি সমিতি।

পাহাড়ে ২২ বছরেও ফিরেনি কাঙ্খিত শান্তি
০১ ডিসেম্বর, ২০১৯ ০৯:৩০:৫৬

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। পার্বত্য শান্তিচুক্তির ২২তম বর্ষপূর্তি কাল সোমবার । পার্বত্য চট্টগ্রাম সমস্যাকে জাতীয় ও রাজনৈতিক হিসেবে চিহ্নিত করে এর স্থায়ী ও শান্তিপূর্ণ সমাধানের লক্ষে ১৯৯৭ সালের ২রা ডিসেম্বর সরকার এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির মধ্যে ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তি স্বাক্ষরিত হয়।

১১ দফা দাবিতে রাঙামাটিতে মুক্তিযুদ্ধ মঞ্চ এর মানববন্ধন
০১ ডিসেম্বর, ২০১৯ ০৬:৫৫:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে মুক্তিযুদ্ধ মঞ্চ নামে একটি সংগঠন ১১ দফা দাবি আদায়ে মানববন্ধন করেছে। আজ দুপুরে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সংগঠনের সভাপতি আলিব রেজা লিমন এর সভাপতিত্বে এতে মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্নজন অংশগ্রহণ করে।

চুক্তি বাস্তবায়ন না হওয়ায় জুম্ম জনগণকে তাদের করণীয় নিয়ে ভাবতে হবে : সন্তু লারমা
০১ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪২:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জুম্ম জনগণ ২২ বছর ধরে পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন অপেক্ষা করেছে। জুম্ম জনগণ সরকার তথা শাসকগোষ্ঠীকে অনেক সময় দিয়েছে। জুম্ম জনগণ সকল ক্ষেত্রে দুর্বলতর ও পশ্চাৎপদ। তাই বলে তারা অবহেলা ও উপেক্ষার পাত্র হতে পারে না। জুম্ম জনগণ অধিকারকামী ও মুক্তিকামী। আর এটাই তাদের একমাত্র সম্বল।

রাঙামাটিতে ট্যুরিষ্ট গাইড এবং কমিউনিকেটিভ ইংলিশ প্রশিক্ষণ কোর্স শুরু
০১ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৪:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে দুই মাস মেয়াদী ট্যুরিষ্ট গাইড এবং কমিউনিকেটিভ ইংলিশ প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে।
১ডিসেম্বর (রোববার) সকালে যুব উন্নয়ন অধিদপ্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সের উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

মগবানে প্রতিপক্ষের গুলিতে জেএসএসের চাঁদা কালেক্টর নিহত
০১ ডিসেম্বর, ২০১৯ ০৫:০০:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরের মগবানে চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ১ জন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম বিক্রম চাকমা(৪০)। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির  চাঁদা কালেক্টর বলে জানা গেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions