রবিবার | ১৯ মে, ২০২৪

বিলাইছড়িতে নিহত ২ সহোদরের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর
৩০ নভেম্বর, ২০১৯ ০৯:১০:০৯

ষ্টাফ রিপোটার, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়ির কতুকদিয়া পাড়ায় ফসলি জমিতে গরু ডুকে ফসল খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ২ সহোদরের লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে আনা হয়, দুপুরে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বান্দরবানে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বই মেলা
৩০ নভেম্বর, ২০১৯ ০৮:২৪:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বই প্রেমীদের সুবিধার্থে এবং জনসাধারণের জ্ঞানের পরিধি বৃদ্ধির লক্ষে বান্দরবানে শুরু হয়েছে বই মেলা।
বান্দরবান জেলা প্রশাসন ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে শনিবার বিকেলে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে বই মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবানে পিসিজেএসএস এবার শান্তিচুক্তির ২২ বছর পালন করছে না
৩০ নভেম্বর, ২০১৯ ০৮:২১:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির বাইশ বছর পূর্তি হতে যাচ্ছে ২ ডিসেম্বর। পূর্তি উপলক্ষে প্রতিবছরই বান্দরবানে আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস) নানা কর্মসূচির আয়োজন করে থাকে।

পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় চুক্তির যথাযথ ও পূর্নাঙ্গ বাস্তবায়নের দাবী
৩০ নভেম্বর, ২০১৯ ০৮:১৯:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে অনতিবিলম্বে চুক্তির যথাযথ ও পূর্নাঙ্গ বাস্তবায়নের দাবী জানিয়েছে  সংবাদ সম্মেলন করেছে জনসংহতি সমিতি (এমএন লারমা)। শনিবার দুপুরে খাগড়াছড়ি জেলা শহরের একটি রেস্তোরায় এ সংবাদ সম্মেলনে করে জনসংহতি সমিতি(এমএন লারমা দল)।

পাহাড়ি-বাঙ্গালী নির্বিশেষে অসচ্ছল, দুস্থ জনগণের ন্যায় বিচার প্রাপ্তি নিশ্চিত করতে হবে : পার্বত্যমন্ত্রী
৩০ নভেম্বর, ২০১৯ ০৮:১৫:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল এর সভাপতিত্বে বান্দরবানে কারাবন্দিদের মাঝে সরকারী আইনগত সহায়তা প্রদান কার্যক্রম সম্পর্কে সচেতনতা বৃদ্ধি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বান্দরবান জেলা কারাগার প্রাঙ্গনে এই সচেতনতা বৃদ্ধিমূলক সভা অনুষ্ঠিত হয়।

গুইমারা উপজেলার ৫ম বর্ষে পর্দাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা
৩০ নভেম্বর, ২০১৯ ০৮:১২:৩২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নানা আয়োজনে পালিত হলো খাগড়াছড়ির নব সৃষ্ট গুইমারা উপজেলার ৫ম বর্ষপূর্তি। এ উপলক্ষে শনিবার সকালে গুইমারা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ন সড়ক পদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

বান্দরবান সরকারী কলেজ ও মহিলা কলেজকে বাস হস্তান্তর করলেন পার্বত্যমন্ত্রী
৩০ নভেম্বর, ২০১৯ ০৮:০৮:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া ২টি বিআরটিসি বাস উদ্বোধন ও বান্দরবান সরকারী কলেজ ও মহিলা কলেজকে হস্তান্তর করা হয়েছে। শনিবার বেলা ১১টায় বান্দরবানের অরুণ সারকি টাউন হল প্রাঙ্গনে বিআরটিসির বাসগুলো উদ্বোধন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions