শনিবার | ১৮ মে, ২০২৪

উপজেলা নির্বাচনে ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ
১২ মার্চ, ২০১৯ ১১:০০:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে ভোট গ্রহনকারী কর্মকর্তাদের দুইদিনব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে । মঙ্গলবার সকালে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের হলরুমে এই প্রশিক্ষণ শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম ।

হিল আনসারের ৫সদস্যকে চাকুরিচ্যুত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন
১২ মার্চ, ২০১৯ ১০:৫৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামে আইন শৃংখলা রক্ষায় নিয়োজিত ‘হিল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র ৫ সদস্যকে অন্যায়ভাবে চাকুরিচ্যুত করা হয়েছে বলে অভিযোগ করেছেন চাকুরিচ্যুত আনসার সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

সাজেকে হতদরিদ্র পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরন
১২ মার্চ, ২০১৯ ১০:৫৭:০৭

সিএইচটি টুডে ডট কম, সাজেক (বাঘাইছড়ি) রাঙামাটি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী  সারা দেশের ন্যায় রাঙামাটি পার্বত্য জেলার দেশের সর্ববৃহৎ ইউনিয়ন সাজেকে ১০৩৪ জন হতদরিদ্র পরিবার চাল পাচ্ছে প্রতিকেজি ১০ টাকা দরে।

লামায় চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফা জামালসহ অন্যরা ব্যস্ত সময় পার করছে
১২ মার্চ, ২০১৯ ১০:৫৫:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ১৮ই মার্চ বান্দরবানে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছে প্রার্থীরা। সকাল হতে গভীর রাত পর্যন্ত চায়ের দোকান থেকে শুরু করে ব্যবসা প্রতিষ্ঠান, অফিসপাড়া, রাস্তাঘাটে, বিভিন্ন হাটে-বাজারে, স্কুল মাঠে সর্বত্র চলছে প্রার্থীদের জমজমাট প্রচার প্রচারণা।

শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহীতা বিষয়ক অধিবেশন অনুষ্ঠিত
১২ মার্চ, ২০১৯ ০৫:৩১:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সব ক্ষেত্রেই শিশুদের মতামতের প্রাধান্য দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। তিনি বলেন, অংশগ্রহণ একটি শিশুর দক্ষতা, আত্মবিশ্বাস ও আত্মমর্যাদা বৃদ্ধিতে সহায়ক ভুমিকা রাখে। তাই তাদের মতামতগুলো গুরুত্বের সাথে আমলে নিয়ে আমাদের নিরসন করতে হবে।

ডাকসু নির্বাচনের পুন:তফসিলের দাবিতে প্রগতিশীল ছাত্রজোটের মিছিল
১২ মার্চ, ২০১৯ ০৫:২৮:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন প্রত্যাখান করে পুনরায় তফসিল ঘোষনার দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট।

আনারসের বিরুদ্ধে নির্বাচনী আচরন বিধি ভঙ্গের অভিযোগ নৌকার
১২ মার্চ, ২০১৯ ০১:২০:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পঞ্চম দফায় দ্বিতীয় ধাপে রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে জেএসএস সমর্থিত চেয়ারম্যান পদে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী অরুন কান্তি চাকমা’র নেতা-কর্মীরা আওয়ামীলীগের নেতা-কর্মীকে অবৈধ অস্ত্রের মুখে প্রাণনাশের ভয় দেখিয়ে ঘরবাড়িসহ নির্বাচনী কার্যক্রম থেকে দুরে সরিয়ে রাখছে।

বান্দরবানের ধর্ষন মামলার আসামী কক্সবাজার থেকে গ্রেফতার
১২ মার্চ, ২০১৯ ০১:১৭:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার সদর থানার চাঞ্চল্যকর ধর্ষণ ঘটনার মামলার প্রধান আসামী মোঃ রাসেল ড্রাইভারকে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ।

খাগড়াছড়িতে প্রশিক্ষনার্থী কমান্ডোদের সন্ত্রাস বিরোধী মহড়া অনুষ্ঠিত
১২ মার্চ, ২০১৯ ০১:১৫:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি আর্মড পুলিশ বিশেষায়িত ট্রেনিং সেন্টারে শিক্ষানবিশ কমান্ডোদের নিয়ে সন্ত্রাস বিরোধী মহড়া অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক শিক্ষা বিভাগের সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন
১২ মার্চ, ২০১৯ ০১:১৩:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলার প্রাথমিক শিক্ষা বিভাগের সাংস্কৃতিক দলের উদ্বোধনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার (১১মার্চ) বিকেলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংষ্কৃতিক ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানের উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

বিষমুক্ত নিরাপদ সবজি উৎপাদনের উপর মাঠ দিবস অনুষ্ঠিত
১২ মার্চ, ২০১৯ ০১:১০:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। এনএটিপি প্রকল্পের আওতায় বান্দরবান সদর উপজেলায় রেইছা ব্লকের রেইছা বাজারে বিষমুক্ত নিরাপদ সবজি উৎপাদনে বেগুনের ডগা ও ফল ছিদ্রকারী পোকা দমনে এবং কুমড়া জাতীয় সবজির মাছি পোকা দমনে সেক্স ফেরোমণ ফাঁদ ব্যবহারের উপর মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে আনন্দ টিভির বর্ষপূর্তি পালন
১২ মার্চ, ২০১৯ ০১:০৭:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির বর্ষপূর্তি পালিত হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বর্ণাঢ্য র‌্যালী শেষে কেক কেটে বর্ষ পূর্তির শুভউদ্ধোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

চাঁদপুরকে হারিয়ে বান্দরবান সেমি ফাইনালে
১২ মার্চ, ২০১৯ ০১:০৫:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চাঁদপুর একাদশকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে বান্দরবান জেলা দল। রোববার (১০ মার্চ) ফেনী স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় একমাত্র গোলটি করেন বান্দরবানের পক্ষ হয়ে খেলা নাইক্ষ্যংছড়ির সন্তান উসাই মং মারমা ছোট।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions