রবিবার | ০৫ মে, ২০২৪

রাঙামাটিতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালন
১৩ মার্চ, ২০১৯ ০৭:৫১:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘প্রাথমিক শিক্ষার দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি’ এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

“কোন সন্ত্রাসী ও চাঁদাবাজকে পার্বত্য এলাকায় ত্রাস সৃষ্টি করতে দেয়া হবে না”
১৩ মার্চ, ২০১৯ ০৬:৫৮:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানের শান্তি শৃংখলা ও সম্প্রীতির উন্নয়নে সবাইকে একসাথে কাজ করতে হবে। কোন সন্ত্রাসী ও চাঁদাবাজ পার্বত্য এলাকায় ত্রাস সৃষ্টি করে অশান্তি করতে পারবে না, এমনটাই জানালেন ৬৯ পদাতিক বিগ্রেডের নবাগত ব্রিগেড কমান্ডার খন্দকার মো:শাহিদুল এমরান,(এএফডব্লিউসি পিএসসি)।

বান্দরবানে গৃহবধূ মর্জিনা বেগম হত্যার বিচারের দাবীতে মানববন্ধন
১৩ মার্চ, ২০১৯ ০৬:৫৬:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহরের বনরুপা এলাকার বাসিন্দা গৃহবধূ মর্জিনা বেগম হত্যার প্ররোচণাকারী জেলার রুমা উপজেলার সোনালী ব্যাংকের ক্যাশিয়ার স্বামী ওমর ফারুকের বিচারের দাবীতে মানববন্ধন করেছে নিহতের পরিবারসহ স্থানীয় এলাকাবাসী।

নানা আয়োজনে বান্দরবানে প্রাথমিক শিক্ষা সপ্তাহ শুরু
১৩ মার্চ, ২০১৯ ০৪:১২:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ প্রাথমিক শিক্ষার দীপ্তি ,উন্নত জীবনের ভিত্তি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপন শুরু হয়েছে।

সাংবাদিকদের সাথে রিটার্নিং কর্মকর্তার মত বিনিময় সভা অনুষ্ঠিত
১৩ মার্চ, ২০১৯ ০৪:১০:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বান্দরবানে সাংবাদিকদের সাথে রিটার্নিং কর্মকর্তার মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রাবিপ্রবি’র নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত
১৩ মার্চ, ২০১৯ ০১:১৯:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ (১২ মার্চ, ২০১৯) রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এর ১ম বর্ষ  স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সকাল সোয়া দশটায়  শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে নবীন বরণ অনুষ্ঠান শুরু হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions