বুধবার | ২২ মে, ২০১৯
বান্দরবানে

সাংবাদিকদের সাথে রিটার্নিং কর্মকর্তার মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৩ মার্চ, ২০১৯ ০১:১০:৩৫ | আপডেটঃ ২০ মে, ২০১৯ ১০:৪৬:২০  |  ১৪৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বান্দরবানে সাংবাদিকদের সাথে রিটার্নিং কর্মকর্তার মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বান্দরবান সদর, থানচি, রুমা, রোয়াংছড়ি উপজেলার দায়িত্বপ্রাপ্ত  রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক মো:আবুল কালাম ও লামা, নাইক্ষ্যংছড়ি এবং আলীকদম উপজেলার রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম।

সভায় আসন্ন ৫ম উপজেলা নির্বাচনে বান্দরবানের ৭টি উপজেলার নির্বাচনের সার্বিক অবস্থার তুলে ধরেন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তারা । এসময় দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তারা জানান, আগামী ১৮ই মার্চ ২য় ধাপের উপজেলা নির্বাচনে সারাদেশের বিভিন্ন জেলার মত  বান্দরবানে ও উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে এবং উপজেলা নির্বাচন সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য প্রশাসন সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে ।

এসময় রিটার্নিং কর্মকর্তারা সাংবাদিকেদের নির্বাচনী আচরণ বিধি মেনে নির্বাচনে দায়িত্ব পালনের আহবান জানান এবং একটি সুষ্ঠ ভোট গ্রহণে সকলের সহযোগিতা কামনা করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions