বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষন অনুষ্ঠিত
১৪ মার্চ, ২০১৯ ০৯:২৮:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। এই উপলক্ষে ১৪ এবং ১৫ মার্চ দুদিন ব্যাপী ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মসূচি শুরু হয়েছে। আজ রাঙামাটি শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয় হল রুমে সকাল সাড়ে ৯টায়  প্রশিক্ষন কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।

সংসদে বাসন্তী চাকমার বক্তব্যের প্রতিবাদে বান্দরবানে প্রতিবাদ সমাবেশ
১৪ মার্চ, ২০১৯ ০৯:২৫:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় সংসদে সংরক্ষিত আসন-৯ এর মহিলা সংসদ সদস্য বাসন্তী চাকমা কর্তৃক সাম্প্রদায়িক ও সম্প্রীতি বিনষ্টকারী ও রাষ্ট্রবিরোধী বক্তব্যের প্রতিবাদে বান্দরবানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে সচেতন পার্বত্যবাসী বান্দরবানের ব্যানারে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত
১৪ মার্চ, ২০১৯ ০৯:২৪:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষে খাগড়াছড়ি সদর উপজেলার ভোটগ্রহণ কর্মকর্তাদে প্রশিক্ষন কর্মশালা আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি সরকারি কলেজে নির্বাচন প্রশিক্ষণ ইনিস্টিটিউট, ঢাকা এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।  

মানসম্মত শিক্ষা নিশ্চিত করণের লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত
১৪ মার্চ, ২০১৯ ০৯:২১:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “প্রাথমিক শিক্ষার দীপ্তি ,উন্নত জীবনের ভিত্তি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শতভাগ ভর্তির কার্যক্রম অব্যাহত রাখা ও উপস্থিতি নিশ্চিতকরণ এবং মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণের লক্ষ্যে প্রাথমিক শিক্ষার সমস্যা ও সমাধান বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সাজেকে বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন সামগ্রী বিতরন
১৪ মার্চ, ২০১৯ ০৯:১৯:৪৬

সিএইচটি টুডে ডট কম, সাজেক (বাঘাইছড়ি)। রাঙামাটি জেলার দেশের সর্ববৃহৎ ইউনিয়ন সাজেকে বৃহস্পতিবার  সকাল ১০ টায় সাজেক ইউপি’র পক্ষ থেকে সাজেক ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠান ও বিদ্যালয়ে মোবাইল ফোন, মাইক সেট, প্লাস্টিক চেয়ার সহ সামাজিক বিভিন্ন উপকরন বিতরণ করা হয়।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ৩দিনের কর্মসূচী
১৪ মার্চ, ২০১৯ ০২:০২:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ১৭ মার্চ   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার পক্ষ থেকে ৩দিনের কর্মসূচী গ্রহন করা হয়েছে।

উপজেলা নির্বাচনে পাহাড়ে সেনাবাহিনী থাকছে
১৪ মার্চ, ২০১৯ ০১:৫৭:৫৬

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আমরা একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই, নির্বাচনে কোন ধরণের অনিয়ম পক্ষপাত মুলক আচরন সহ্য করা হবে না।

জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে পরিকল্পনা মন্ত্রণালয় ও ইউনিসেফ দলের সৌজন্য সাক্ষাৎ
১৪ মার্চ, ২০১৯ ০১:৫৪:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পরিকল্পনা মন্ত্রণালয়ের আইএমইডি কর্তৃক বাস্তবায়নাধীন সিডিএমআরআই-ইসিবিএসএস প্রকল্পের আওতায় আইএমডি এবং ইউনিসেফ এর যৌথ উদ্যোগে একটি উচ্চ পর্যায়ের যৌথ পরিদর্শন দল রাঙামাটি জেলার বিভিন্ন এলাকায় জিওবি-ইউনিসেফ পরিচালিত কর্মসূচি পরিদর্শন শেষে বুধবার (১৩মার্চ) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা’র সাথে তার অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

“বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞান মনস্ক জাতি গঠনে নিয়ামক শক্তি” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
১৪ মার্চ, ২০১৯ ০১:৫২:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের তত্বাবধানে রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যেগে আজ সকাল সাড়ে ১০টায়  রাঙামাটি জেলা শিল্প কলা একাডেমি সম্মেলন কক্ষে  ”বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞানমনস্ক জাতি গঠনে নিয়ামক শক্তি” শীর্ষক একটি সেমিনারের আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions