সোমবার | ২৫ মার্চ, ২০১৯
বান্দরবানে নবাগত রিজিয়ন কমান্ডারের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

“কোন সন্ত্রাসী ও চাঁদাবাজকে পার্বত্য এলাকায় ত্রাস সৃষ্টি করতে দেয়া হবে না”

প্রকাশঃ ১৩ মার্চ, ২০১৯ ০৩:৫৮:৫৪ | আপডেটঃ ২৪ মার্চ, ২০১৯ ০৪:০৯:৫৬  |  ৫৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানের শান্তি শৃংখলা ও সম্প্রীতির উন্নয়নে সবাইকে একসাথে কাজ করতে হবে। কোন সন্ত্রাসী ও চাঁদাবাজ পার্বত্য এলাকায় ত্রাস সৃষ্টি করে অশান্তি করতে পারবে না, এমনটাই জানালেন ৬৯ পদাতিক বিগ্রেডের নবাগত ব্রিগেড কমান্ডার খন্দকার মো:শাহিদুল এমরান,(এএফডব্লিউসি পিএসসি)। বুধবার সকালে বান্দরবান রিজিয়ন সদর দপ্তরের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়  নবাগত ব্রিগেড কমান্ডার এসব কথা বলেন।

এসময় তিনি সংবাদকর্মীদের গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সেনাবাহিনীকে সহযোগিতা করে পার্বত্য জেলা বান্দরবানের সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু বান্দরবানের সার্বিক অবস্থা তুলে ধরেন এবং আগামী দিনে পার্বত্য জেলা বান্দরবানের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসময়  ৬৯ পদাতিক বিগ্রেডের নবাগত ব্রিগেড কমান্ডার খন্দকার মো:শাহিদুল এমরান,(এএফডব্লিউসি পিএসসি), জি টু আই মেজর ইফতেখার হোসেন (পিএসসি),বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমনসহ সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions