সোমবার | ০৬ মে, ২০২৪

কক্সবাজার থেকে নিঁখোজ ৪ শিক্ষার্থী রাঙামাটিতে উদ্ধার
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৩৩:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কক্সবাজার থেকে গতকাল নিখোঁজ হওয়া ৪ শিক্ষার্থীকে আজ দুপুরে রাঙামাটির একটি আবাসিক হোটেল থেকে পুলিশ উদ্ধার করেছে। শিক্ষার্থীরা হলো কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র এইচ এম গালিব উদ্দিন, সাফিনুর রহমান, শাহরিয়ার কামাল ও সৈয়দ নকিব। এরা সবাই একই স্কুলের একই ক্লাশের ছাত্র।

বান্দরবানে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:০৪:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কারাগারের ভেতরে আদালত স্থানান্তরের প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান জেলা বিএনপির পক্ষ থেকে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

শিক্ষা দিবস উপলক্ষে লক্ষীছড়িতে পিসিপি'র বিক্ষোভ সমাবেশ
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:৫৮:৪৯

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। শিক্ষা দিবস উপলক্ষে খাগড়াছড়ি লক্ষীছড়ি উপজেলায় বিক্ষোভ সমাবেশ করেছেন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) লক্ষীছড়ি উপজেলা শাখা।

রাঙামাটিতে বিএনপির মানববন্ধন
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:৫৬:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিচার কার্যক্রম কারাগারে বসানোর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাঙামাটিতে মানববন্ধন করেছে জেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সোমবার সকাল ১০টায় জেলা শহরের কাঠালতলীস্থ দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়িতে বিএনপির মানববন্ধন
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:২৭:৪৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিচারিক কার্যক্রম কারাগারে হস্তান্তরের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ব্যানারে জেলা শহরের কলাবাগান এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জনপ্রতিনিধিদের নামে মামলা প্রত্যাহার ও চিহ্নিত সন্ত্রাসীদের খুন-অপহরণ-চাঁদাবাজি বন্ধের দাবি
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০২:২৫:২২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  রাঙামাটির নানিয়াচর উপজেলায় একটি বিশেষ মহলের মদদ পুষ্ট চিহ্নিত সন্ত্রাসী গোষ্ঠী কর্তৃক খুন, অপহরণ, মুক্তিপণ ও জোর পূর্বক চাঁদা আদায়ের প্রতিবাদে এবং নির্বাচিত জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের বিরুদ্ধে দায়ের কৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে আজ ৯ সেপ্টেম্বর ২০১৮, রোববার ঢাকায় সংবাদ সম্মেলন করেছে নানিয়াচর এলাকাবাসী ব্যানারে।

হয়ত এটাই আমার শেষ নির্বাচন বললেন দীপংকর তালুকদার, নৌকায় ভোট চাইলেন
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০২:০০:০৩

আবু নাছের, বাঘাইছড়ি (রাঙামাটি)। সাবেক প্রতিমন্ত্রী  ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার বলেছেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে এবার নৌকা মার্কায় নোমিনেশন দেন তাহলে হয়তো  এবারই আমার শেষ নির্বাচন হবে। আমার রাজনীতির বয়স উন পঞ্চাশ বছর, বয়স তো কম হলো না প্রতিনিধিত্বের বয়স পঁচিশ বছর তাই আমি  প্রতিনিধিত্ব ছেড়ে আপনাদের মত কর্মীদের কাতারে আসতে চাই। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে এবং পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সরকারের হাতকে শক্তিশালী করতে নৌকা র্মাকায় ভোট দিন।

রাঙামাটিতে পাকুয়াখালী ট্র্যাজেডী দিবস পালিত
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৩৯:৪৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পাকুয়াখালী ট্রাজেডি উপলক্ষে আজ পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ ও পার্বত্য নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার উদ্যেগে পৌরসভাস্থ পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ ও পার্বত্য নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার কার্যালয়ের সামনে পার্বত্য নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার আহ্বায়ক বেগম নূর জাহানের সভাপতিত্বে ও পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মো: নাজিম উদ্দিনের পরিচালনায় বিকেল সাড়ে ৩টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

“দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র বরদাস্ত করা হবে না”
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১৫:০৭

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। অলিক স্বপ্ন দেখিয়ে, সাধারণ মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে রাজনীতির নামে যারা মানুষকে বিভ্রান্তি করছেন তাদের সর্তক করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে যে কোন ধরনের ষড়যন্ত্র বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

জুরাছড়ি তিন ইউনিয়নে এখনো শুরু হয়নি ১০ টাকা কেজি চাল বিক্রির কার্যক্রম
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১৩:৪৯

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। খাদ্যবান্ধব কর্মসূচির আওয়াতায় খাদ্য অধিদপ্তর সারা দেশে ১ সেপ্টেম্বর ১০ টাকা কেজি দরে চাল বিক্রি কার্যক্রম শুরুর  ঘোষনা দিয়েছে। কিন্ত  রাঙামাটি জুরাছড়ি উপজেলায় সদর ইউনিয়নে কার্যক্রম চালু করা হলেও তিন ইউনিয়নে এখনো চালু হয়নি। 

নির্দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১২:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। রোববার বিকালে বান্দরবানের পুরাতন রাজ বাড়ী প্রাঙ্গনে এক মহিলা সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জুরাছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১০:২৯

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা মাঠে অনুষ্ঠিত খেলায় ভুবন জয় সরকারী উচ্চ বিদ্যালয় ২-১ গোলে লুলাংছড়ি ইয়ং ইউনিটি ক্লাবকে পরাজিত করে।

লামায় ইয়াবাসহ ইউপি মেম্বার আটক
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:০৭:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জেলার লামায় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন পরিষদের এক মেম্বারসহ চারজনকে আটক করেছে পুলিশ। রোববার সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিমপাড়ার ইউপি মেম্বার আব্দুল মালেকের বাড়ি থেকে বিক্রয়কালে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়।

ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ
১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:০৫:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটির উদ্যোগে মা ও অভিভাবক সমাবেশ আজ রোববার সকাল ১০ ঘটিকার সময় বিদ্যালয়ে শ্রেনী কক্ষে অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions