শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রোয়াংছড়িতে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন
১১ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২২:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে জাতীয় পরিচয় পত্র (স্মার্ট কার্ড) বিতরণে কার্যক্রম শুরু হয়েছে।

টার্কি পাখির খামার করে নিজের ভাগ্য পরিবর্তন করেছেন পায়েল চাকমা
১১ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৪৪:৪৫

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ে টার্কি পাখি পালন করে তাক লাগিয়েছেন রাঙামাটির নানিয়াচরের পায়েল চাকমা। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পড়া শেষ করা এ তরুণ নিজের ভাগ্য পরিবর্তনের পাশাপাশি পরিবারে এনেছেন স্বচ্ছলতা।  পিয়ালের সফলতায় পাহাড়ে টার্কি খামারের ব্যপক সম্ভাবনা দেখছে জেলা প্রাণী সম্পদ বিভাগ।

“হত্যা মামলার আসামী ও চাঁদাবাজদের রক্ষা করতে ইউপিডিএফ প্রসীত গ্রুপ ষড়যন্ত্র করছে”
১১ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৪২:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল প্রশ্নবিদ্ধ করতে এবং হত্যা মামলার আসামী ও চাঁদাবাজদের রক্ষা করতে ইউপিডিএফ প্রসীত গ্রুপ ষড়যন্ত্র চালাচ্ছে বলে অভিযোগ তুলেছে ইউপিডিএফ-গণতান্ত্রিক।

কাপ্তাইয়ে ১০ টাকার চাল বিতরণ উদ্বোধন
১১ সেপ্টেম্বর, ২০১৮ ১২:১৭:২৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুদা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সকালে কাপ্তাইয়ের নতুন বাজার এলাকায় খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় উদ্বোধন করা হয়েছে স্বল্প মূল্যের খাদ্যসশ্য বিতরণ কার্যক্রম। যার মাধ্যমে হতদরিদ্র পরিবারসমূহ ৩মাসে পাবে ১০টাকা দরে ৩০কেজি করে ৯০কেজি চাউল।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions