শনিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৮

হয়ত এটাই আমার শেষ নির্বাচন বললেন দীপংকর তালুকদার, নৌকায় ভোট চাইলেন

প্রকাশঃ ০৯ সেপ্টেম্বর, ২০১৮ ১১:০০:০৩ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:৪৮:২৬  |  ২৯৮৮
আবু নাছের, বাঘাইছড়ি (রাঙামাটি)। সাবেক প্রতিমন্ত্রী  ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার বলেছেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে এবার নৌকা মার্কায় নোমিনেশন দেন তাহলে হয়তো  এবারই আমার শেষ নির্বাচন হবে। আমার রাজনীতির বয়স উন পঞ্চাশ বছর, বয়স তো কম হলো না প্রতিনিধিত্বের বয়স পঁচিশ বছর তাই আমি  প্রতিনিধিত্ব ছেড়ে আপনাদের মত কর্মীদের কাতারে আসতে চাই। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে এবং পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সরকারের হাতকে শক্তিশালী করতে নৌকা র্মাকায় ভোট দিন।

তিনি আজ বাঘাইছড়ির সাজেক ইউনিয়ন এবং উপজেলা সদরে দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।
দীপংকর তালুকদার আরো বলেন, পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা না গেলে এখানে গনতন্ত্র বিকশিত হবে না এবং কঠিন হয়ে পড়বে সুষ্ঠ ও অবাধ নির্বাচন করা।

তিনি আরো বলেন, পাহাড়ের অবৈধ অস্ত্র উদ্ধার করা না গেলে পার্বত্য অঞ্চলের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা কখনোই সম্ভব হবে না, কারণ চাঁদা দিয়ে উন্নয়ন কার্যক্রম করা অসম্ভব হয়ে পড়ছে, জনগন যদি মনে করেন তাদের উন্নয়ন দরকার তাহলে এসব চাঁদাবাজদের জনগনকেই প্রতিরোধ গড়ে তুলতে হবে।

কর্মী সভায় বক্তারা আঞ্চলিক দলগুলোর অস্ত্রধারীদের তীব্র সমালোচনা করে আগামী নির্বাচনে উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলমত নির্বিশেষে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

আজ রোববার বিকালে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষকেতু চাকমার সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ।
কর্মী সভায়  জেলা নেতৃবৃন্দের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জ্যোর্তিময় চাকমা ক্যারল, জেলা আওয়ামীলীগের সদস্য ও বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান,জেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকেয়া আক্তার, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা কৃষকলীগের  সাধারন সম্পাদক উদয় শংকর চাকমা,জেলা সেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃশাওয়াল,জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা। 

এছাড়াও কর্মীসভায় আরো বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক গিয়াস উদ্দীন আল মামুন,পৌর আওয়ামীলীগের সভাপতি জমির হোসেন,উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃআজিজ,উপজেলা শ্রমিক লীগের সভাপতি রফিক আলী,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নুর আলম খোকন,উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন।

পাহাড়ের রাজনীতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions