শনিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৮

বান্দরবানে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশঃ ১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:০৪:৩১ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৩৯:৫৫  |  ৯৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কারাগারের ভেতরে আদালত স্থানান্তরের প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান জেলা বিএনপির পক্ষ থেকে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার সকালে বান্দরবান সদরের মধ্যম পাড়ায় প্রধান সড়কে বান্দরবান জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ  এই মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তরা বলেন, অবিলম্বে দেশনেত্রীর মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। এসময় বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে শীঘ্রই মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। এসময় মানববন্ধনে অংশ নেয়া বক্তারা খালেদা জিয়ার সুচিকিৎসা দেওয়া না হলে হরতাল অবরোধের মত কঠিন আন্দোলন কর্মসুচী হাতে নেয়ার ঘোষনা ও দেন।

মানববন্ধনে জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং ,সাধারণ সম্পাদক জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, মংশৈ ম্রাই, যুগ্ম সম্পাদক আবিদুর রহমান, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম. বিএনপি নেতা চনুমং মারমা, সদর উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জামান, রোয়াংছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাও সেতু তং, জেলা যুবদলের সভাপতি হারুন উর রশীদ, স্বেচ্ছাসেবক দল সভাপতি সাবিকুর রহমান জুয়েল,জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশ,  যুগ্ন সম্পাদক  আব্দুল আলীম মুন্না, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দীন মাসুম, জেলা ছাত্রদল সভাপতি আশরাফুল আমিন ফরহাদ, সিনিয়র সহ সভাপতি মোরশেদ বিন ওমর, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলামসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions