শনিবার | ১৮ মে, ২০২৪

রিমান্ড শেষে সন্দেহভাজন কেএনএফের ৩ সদস্য ও ১ জীপ চালক জেল হাজতে

প্রকাশঃ ০৫ মে, ২০২৪ ০২:৫৩:৩৩ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৮:৩১:৩৩  |  ১৮৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি-চীন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সন্দেহভাজন গ্রেপ্তার ৩সদস্য ও ১ জীপ চালককে দুইদিনের রিমান্ড শেষে জেল হাজতে পাঠিয়েছেন বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

রবিবার (৫ মে) দুপুরে আসামিদের কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে শুনানি শেষে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইন।

আসামিরা হলেন, বান্দরবানের থানচি উপজেলার বাসিন্দা ভাননুন নুয়াম বম (২৩), আসেলন চেও বম (১৯), ভানলাল বয় বম (৩৩) এবং জীপ চালক কপিল উদ্দিন সাগর (৩০)।
বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, বান্দরবানের থানচি থানার মামলায় দুইদিন রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে ৪ আসামিকে পুনরায় জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে, আর সেই ঘটনায় থানচি থানায় চারটি মামলা দায়ের হয়। এরপর যৌথবাহিনীর সদস্যরা অভিযান শুরু করে বান্দরবানের রুমা ও থানচি থানার সর্বমোট ৯টি মামলায় ৮১জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তাদের সবাইকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions