শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংবাদিক ফজলুর রহমান রাজন ও সমাজ সেবক আবু তৈয়বকে সংবর্ধনা
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:৪২:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  দৈনিক সাঙ্গুর ১৮ বছরে পদাপর্ণ উপলক্ষে রাঙামাটিতে স্ব-স্ব ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরুপ সাংবাদিকতায় ফজলুর রহমান রাজন ও সমাজ সেবায় মোঃ আবু তৈয়বকে সম্মননা প্রদান করা হয়েছে। রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী এবং দৈনিক সাঙ্গু ও দৈনিক বায়ান্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী সংবর্ধিতদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

বান্দরবানে ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে রোহিঙ্গা যুবক গ্রেফতার
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:২৬:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে পাহাড়ে লাশ ফেলে রাখার অভিযোগ উঠেছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল বড়ইতলী এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।


বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকী পালন
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:১০:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী বলেছেন, পাহাড়ের প্রত্যন্ত এলাকা থেকে উঠে আসা দৈনিক পত্রিকা সাঙ্গু এখন বৃহত্তর চট্টগ্রামের জনপ্রিয় পত্রিকায় পরিনত হয়েছে এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের। আমি মনে দৈনিক সাঙ্গু তার নিজস্ব স্বকিয়তার মাধ্যমে যেভাবে এগিয়ে যাচ্ছে তা ধরে রাখতে পারলে ভবিষ্যতে দৈনিক সাঙ্গু সফলতার দ্বারপ্রান্তে পৌছুবে। তিনি সাংবাদিকতায় পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখার উপর গুরুত্বরোপ করেন।

দীঘিনালায় সড়কের সরকারি বৃক্ষ কেটে নিলো ছাত্রলীগ নেতা !
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:০৮:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জেলার দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের মধ্য বোয়ালখালী এলাকায় দীঘিনালা-লংগদু সড়কের ২নং কিলোমিটার সড়কের দুই পাশের বেশকিছু মূল্যবান সরকারি বৃক্ষ কেটে নেয়ার অভিযোগ উঠেছে  ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন রাজু’র বিরুদ্ধে।

জুরাছড়িতে স্বেচ্ছা শ্রমে কলেজের অবকাঠামো নির্মানের কাজ শুরু
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:৩৫:৪৮

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটির জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নের কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে এলাকাবাসী। শনিবার সেচ্ছা শ্রমে কলেজের অবকাঠামো নির্মানের কাজ শুরু হয়েছে।

পর্যটক ও বোট চালকদের সচেতন করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:১২:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে গতকাল শুক্রবার পর্যটকবাহী নৌকা ডুবিতে ৬জন নিহত হওয়ার ঘটনায় জেলা প্রশাসনের গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন করতে পর্যটন কমপ্লেক্সের ঘাট, কাঁঠালতলীসহ বিভিন্ন নৌ ঘাটে   মোবাইল কোর্ট পরিচালন করেছে জেলা প্রশাসন।

খাগড়াছড়িতে পিসিজেএসএস এর ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৩৯:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হচ্ছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১২ তম জাতীয় সম্মেলন। এ উপলক্ষে সকালে জেলা সদরের চেঙ্গী স্কোয়ারস্থ সংগঠনের প্রতিষ্ঠাতা মানবেন্দ্র নারায়ণ লারমার প্রতিকৃতির সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়।

লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৩৮:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামার সরই ইউনিয়নে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৪ কোটি ৪ লক্ষ টাকা ব্যয়ে ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

‘পাহাড়ি-বাঙালি’ সকল মানুষের সম-মর্যাদা প্রতিষ্ঠাই মহান মুক্তিযুদ্ধের চেতনা : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৩৬:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ‘পাহাড়ি-বাঙালি’ সকল মানুষের সম-মর্যাদা প্রতিষ্ঠাই মহান মুক্তিযুদ্ধের চেতনা। উনিশ’শ একাত্তর সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বিকশিত জাতি রাষ্ট্রের প্রতিটি সংগ্রামে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের মনোবাসনাই হলো জাতির মুক্তি এবং সমৃদ্ধি।

কাপ্তাইয়ে কর্ণফুলী নদীতে নিঁখোজ মা ছেলের সন্ধান এখনো মেলেনি
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:২৪:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় কয়লার ডিপু এলাকা থেকে কর্ণফুলি নদীতে চট্টগ্রাম থেকে আসা আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘের ইসকনের ৫৩ জনের একটি পর্যটকবাহী ইঞ্জিন ডুবে যাওয়ার ঘটনায় এখনো মা ছেলে নিঁখোজ রয়েছে।

লাশ সহকর্মীদের কাছে হস্তান্তর, থানায় অপমৃত্যু মামলা
১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:২২:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পর্যটকবাহী নৌকা ডুবি ঘটনায় নিহত ৬ জনের লাশ সহকর্মী ও স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। শুক্রবার রাতে নিহত স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে। নিহত প্রত্যক পরিবারের স্বজনকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে সহায়তা দিয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions