শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

মহালছড়িতে বিশ্ব শান্তি গীতাযজ্ঞ অনুষ্ঠান ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:১৯:৫৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলাস্থ শ্রী শ্রী দক্ষিণা কালী মন্দির প্রাঙ্গনে ১৬ ফেব্রুয়ারী রোববার বিশ্বশান্তি গীতা যজ্ঞ ও এক সনাতন ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্তমান সরকারের আন্তরিকতায় পাহাড়ের আনাচে কানাচে উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে : পার্বত্যমন্ত্রী
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৪৭:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  অবশেষে দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি পেল বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের হাসনাভিটা এলাকার জনসাধারণ। সড়ক না থাকা আর যোগাযোগ ব্যবস্থার অপ্রতুলতার জন্য সীমাহীন কষ্ট ভোগ করছিল এই এলাকার বাসিন্দারা।

গভীর রাতে যুবলীগ নেতা নাসিরের বাসায় হামলার অভিযোগ
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৪৪:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বহিস্কৃত রাঙামাটি শহরের ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিনের বাসায় এবার রাতে হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় রাঙামাটি শহরের চম্পকনগর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে বিশ্ব ব্যাংকের টিমের সদস্যদের সাক্ষাৎ
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০৮:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ সকাল ১১টায় বিশ্ব ব্যাংক, বাংলাদেশ এর একটি প্রতিনিধিদল রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে তার অফিস কক্ষে সাক্ষাৎ করেন।

“বান্দরবান বিশ্ববিদ্যালয় ” দিবস উদযাপন
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০৫:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বান্দরবান  বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন করা হয়েছে। বান্দরবান বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি (শনিবার ) বিকেলে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সামনে হতে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ হয়ে আবার একই স্থানে এসে সমবেত হয়।

রাঙামাটি সরকারী কলেজে নানা আয়োজনে বসন্ত বরণ
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০৩:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঋতুরাজ বসন্ত শুরু হয়েছে, প্রকৃতি সেঁজেছে অপরূপ সাঁজে। আজ বসন্ত বরণ উৎসবের আয়োজন করেছে ঐহিত্যবাহী রাঙামাটি সরকারী কলেজ। বাসন্তি সাঁজে সেঁজে বর্ণাঢ্য শোভাযাত্রা, নাচ, গান, কবিতা আবৃত্তিসহ নানা আয়োজনে বসন্ত বরণ করেছে রাঙামাটি সরকারী কলেজের শিক্ষার্থীরা।

কাপ্তাইয়ে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০২:১৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বৈদেশিক রিজার্ভের বেশির ভাগই আয় করে যুবক ও যুবতীরা। তাই যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে সচেতন করার বিকল্প নেই। দেশের বিপুল সংখ্যক এই জনসংখ্যাকে প্রশিক্ষণের মাধ্যমে জনশক্তিতে রুপান্তর করতে হবে।

রাঙামাটিতে বার্ষিক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
১৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:০০:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে দুই সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে, বার্ষিক সাংস্কৃতিক উৎসব-২০২০। শনিবার সকাল ১০টা হতে রাত ১০টা পর্যন্ত এ উৎসব চলে। ‘শিক্ষা-সংস্কৃতির বিনোদনে আমরা, যেতে চাই বহুদূর...’ শ্লোগান ধারণ করে স্থানীয় শিক্ষা, সংস্কৃতি ও মানবিক সংগঠন ‘পার্বত্য শিক্ষাসহায়ক ফাউন্ডেশন ট্রাষ্ট ও তার সাংস্কৃতিক শাখা তানঝাঙ্ শিল্পীগোষ্ঠী’ রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাঙ্গণে

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions