শুক্রবার | ০৩ এপ্রিল, ২০২০

দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংবাদিক ফজলুর রহমান রাজন ও সমাজ সেবক আবু তৈয়বকে সংবর্ধনা

প্রকাশঃ ১৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:৪২:৪৬ | আপডেটঃ ০১ এপ্রিল, ২০২০ ০৮:৪৩:৩৮  |  ২৯৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  দৈনিক সাঙ্গুর ১৮ বছরে পদাপর্ণ উপলক্ষে রাঙামাটিতে স্ব-স্ব ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরুপ সাংবাদিকতায় ফজলুর রহমান রাজন ও সমাজ সেবায় মোঃ আবু তৈয়বকে সম্মননা প্রদান করা হয়েছে। রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী এবং দৈনিক সাঙ্গু ও দৈনিক বায়ান্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী সংবর্ধিতদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

শনিবার সকালে রাঙামাটি পৌরসভা কনফারেন্স হলে রাঙ্গামাটির প্রবীণ সাংবাদিক ও দৈনিক গিরিদর্পণ পত্রিকার সম্পাদক একেএম মকছুদ আহমদের সভাপতিত্বে এবং দৈনিক সাঙ্গু রাঙামাটি জেলার স্টাফ রিপোর্টার সাংবাদিক মনসুর আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক সাঙ্গু ও দৈনিক বায়ান্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাখাওয়াৎ হোসেন রুবেল, দৈনিক বায়ান্ন পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান হুমায়ুন কবীর, দৈনিক সাঙ্গুর ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মামুনুর রশিদ, দৈনিক সাঙ্গুর নির্বাহী সম্পাদক মেজবাহ উদ্দিন, দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা সম্পাদক বেগম সুফিয়া কামাল ঝিমি, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক ও সিএইচটি টুডে ডট কম এর সম্পাদক ফজলুর রহমান রাজন প্রমূখ।

সাংবাদিক ফজলুর রহমান রাজন  : ফজলুর রহমান রাজন ১৯৮১ সনের ৩১ জুলাই বাঘাইছড়িতে জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৯৮ সনে  সাপ্তাহিক আজকের সুর্যোদয় পত্রিকা দিয়ে লেখা লেখি শুরু করেন। ২০০০ সনে রাঙামাটি শহরে এসে লেখা পড়ার ফাঁকে সাপ্তাহিক বীর চট্টগ্রাম মঞ্চ (পরে দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ) পত্রিকায় সাংবাদিকতায় শুরু করেন।

এরপর দৈনিক মানবজমিন, দৈনিক খবরপত্র, বেসরকারি টেলিভিশন আরটিভি, ২৪ ঘন্টা খবর ভিত্তিক চ্যানেল সময় টেলিভিশন, এস এ টেলিভিশনে রাঙামাটি জেলা প্রতিনিধি হিসাবে কাজ করেন। বর্তমানে দৈনিক যায় যায় পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও বেসরকারি টেলিভিশন যমুনা টেলিভিশন এর রাঙামাটি জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন।

২০১৩ সনের ১৬ নভেম্বর থেকে ফজলুর রহমান রাজন এর সম্পাদনায় পাহাড়ের অন্যতম জনপ্রিয় অনলাইন সিএইচটি টুডে ডট কম প্রকাশিত হচ্ছে। পাহাড়ের প্রত্যন্ত অঞ্চল থেকে উঠে আসা সাংবাদিক ফজলুর রহমান রাজনের দীর্ঘ সফল পথ চলায় সাঙ্গু পরিবারের পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মোঃ আবু তৈয়ব, তরুণ সমাজসেবক- মোঃ আবু তৈয়ব ১৯৭৬ সালের ১ ফেব্রুয়ারী জন্মগ্রহন করেন। ছোট বেলা থেকেই লেখাপড়ার পাশাপাশি তিনি খেলাধূলা ও সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। পাশাপাশি তিনি রাঙামাটি জেলা যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য এবং একজন সফল ব্যবসায়ী।

রাঙামাটিতে ২০১৭ সালের পাহাড় ধসসহ বিভিন্ন দূর্যোগ সময়ে জনগনের পাশে দাড়ায় মোঃ আবু তৈয়ব। শহরের যে কোন দূর্ঘটনার খবরে সবার আগেই থাকে আবু তৈয়ব। জনস্বার্থে তার এই ছুটে চলার কারনে তিনি শহরে সকলের কাছেই বিপদের বন্ধু হিসেবেই পরিচিত। এ জন্য রাঙামাটি পৌরসভার পক্ষ থেকে তাকে নাগরিক সংবর্ধনা প্রদান করে পৌর মেয়র মো আকবর হোসেন চৌধুরী। জনস্বার্থে নিরন্তর ছুটে চলা মোঃ আবু তৈয়বের সাফল্য কামনায় দৈনিক সাঙ্গু পরিবারের পক্ষ থেকে সংবর্ধিত করা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions