রবিবার | ০৫ মে, ২০২৪

রাঙামাটি শহরে আবারো বৃদ্ধি পেয়েছে মোটর সাইকেল চুরি
১২ জানুয়ারী, ২০২০ ১১:৪২:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পর্যটন খ্যাত রাঙামাটি শহরে আবারও বৃদ্ধি পেয়েছে মোটর সাইকেল চুরির ঘটনা। দিনে দুপুরে সরকারী দপ্তর থেকে কৌশলে মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাচ্ছে চোরের দল। তবে এ ব্যাপারে তেমন কোন কঠোর পদক্ষেপ গ্রহণ করতে দেখা যাচ্ছে না প্রশাসনের।

বান্দরবানে জেএসএসের কেন্দ্রীয় নেতাসহ ৮জনের জামিন নামঞ্জুর
১২ জানুয়ারী, ২০২০ ১১:৪০:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে  পাবত্য চট্টগ্রাম  জনসংহতি সমিতির ৮ নেতার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে করেছে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

রাঙামাটিতে সতীনের শিশু সন্তানকে গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা, আটক ১
১২ জানুয়ারী, ২০২০ ০৭:৫৪:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে পারিবারিক কলহে সতীনের শিশুকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। রোববার দুপুর ১২ টার দিকে শহরের নিউ কোর্ট বিল্ডিং এর  সোনালি ব্যাংক এর পেছনে  বস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

জেন্ডার ভিক্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলায় সক্ষমতা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
১২ জানুয়ারী, ২০২০ ০৬:৩৬:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলায় জেন্ডার ভিক্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলায় সক্ষমতা বৃদ্ধির লক্ষে বান্দরবানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পানছড়িতে ইউপিডিএফর ডাকা বাজার বর্জনের প্রভাব সাপ্তাহিক হাটে
১২ জানুয়ারী, ২০২০ ০৬:৩৪:২৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়িতে ইউপিডিএফ কর্মী পরেশ ত্রিপুরা মহেন নিহতের প্রতিবাদে ডাকা বাজার বর্জনের প্রভাব পড়েছে সাপ্তাহিক হাট-বাজারে। রোববার পানছড়ি প্রধান বাজারের সাপ্তাহিক হাটের দিনে পাহাড়ী ক্রেতা বিক্রেতাদের উপস্থিতি কম ছিল। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বাজার ও বিভিন্ন সড়কে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল দেখা গেছে।

বান্দরবানে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
১২ জানুয়ারী, ২০২০ ০৬:৩২:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা উপলক্ষে আলোচনাসভা পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে বান্দরবান জেলা শিশু একাডেমির আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই আলোচনাসভা পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয় ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions