বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের উদ্বোধন
১৩ জানুয়ারী, ২০২০ ১১:৩২:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

জুরাছড়ি উপ নির্বাচনে পত্যারানী চাকমা বেসরকারীভাবে বিজয়ী
১৩ জানুয়ারী, ২০২০ ১১:৩০:৪৭

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়ি উপজেলার জুরাছড়ি ইউনিয়নের ১নং সংরক্ষিত  আসনের উপ-নির্বাচনে পত্যারানী চাকমাকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে। তিনি হেলিকপ্টার প্রতীকে ৯শ ১৮ টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনন্দীনি চাকমা মাইক প্রতীকে ৪শ ৪২টি ভোট পেয়েছে।

কাপ্তাইয়ের চিৎমরম উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি পালন
১৩ জানুয়ারী, ২০২০ ১১:২৮:১৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। সন্ত্রাসীরা পাহাড়ের জনগণের শত্রু বলে মন্তব্য করে রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, পাহাড়ে শিক্ষার আলো ছড়াতে এসে প্রতি পদে পদে যারা বাঁধা দেয় তারা কখনো জনগনে বন্ধু হতে পারে না।

খাগড়াছড়িতে মংসাজাই চৌধুরী’র ৩১-তম মৃত্যুবার্ষিকী পালিত
১৩ জানুয়ারী, ২০২০ ১১:২৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য খাগড়াছড়িতে শান্তি ও সম্প্রীতি বির্নিমাণের অন্যতম প্রবক্তা, আশির দশকের বিশিষ্ঠ পাহাড়ি নেতা মংসাজাই চৌধুরী গুম হবার ৩১-তম বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে আগুনে পুড়েছে ৭টি বসতঘর
১৩ জানুয়ারী, ২০২০ ১১:২৩:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহরে ওয়াপদা ব্রীজ এলাকায় আগুনে ৭টি বসতঘর পুড়ে গেছে। সোমবার দুপরে এ দুর্ঘটনা ঘটে বলে জানান  বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ ।

নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৩ জানুয়ারী, ২০২০ ০৭:০১:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নবাগত প্রথম নারী পুলিশ সুপার জেরিন আখতারের সাথে  বান্দরবান জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
১৩ জানুয়ারী, ২০২০ ০৬:৫৫:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সেনা জোন এর উদ্যোগে দু:স্থ ও অসহায় জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকালে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার আর্মি ক্যাম্পে এলাকার শতাধিক অসহায় গরীব  ও দুস্থদের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

পানছড়িতে অর্ধ দিবস সড়ক অবরোধ পালিত
১৩ জানুয়ারী, ২০২০ ০৬:৫০:১৯

সিএইচটি টুডে ডট ডেস্ক। খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ইউপিডিএফ সদস্য পরেশ ত্রিপুরা হত্যার প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ সোমবার (১৩ জানুয়ারি) অর্ধদিবস সড়ক অবরোধ পালন করেছে ইউপিডিএফ।  ইউপিডএফ এর পানছড়ি ইউনিটের ডাকে আজ সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ অবরোধ কর্মসূচি পালিত হয়।


FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions