শনিবার | ১৮ মে, ২০২৪

আওয়ামীলীগ একমাত্র মেহনতি মানুষের কথা বলে, তাদের উন্নয়নে কাজ করে : তথ্যমন্ত্রী
১১ জানুয়ারী, ২০২০ ১১:০০:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন খেঁটে খাওয়া মানুষের খবর রাখে। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন দরিদ্র মেহনতি মানুষের কথা বলে, তাদের জন্য কাজ করে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে বাংলাদেশের দারিদ্রতা কমে গেছে, মানুষের মাথাপিঁছু আয় বেড়েছে।

রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
১১ জানুয়ারী, ২০২০ ১০:৫৯:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জেলা পর্যায়ে “বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯” এবং  “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯” এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৯জানুয়ারী) দুপুরে শহরের রিজার্ভ বাজার শেখ রাসেলস্টেডিয়াম  মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

কাপ্তাইয়ে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন
১১ জানুয়ারী, ২০২০ ০৬:৫৫:৩২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ে নানা আয়োজনে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষ্যে ক্ষণ গণনা শুরু ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রা, চিত্রাংকণ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব’ পাহাড়ে পর্যটকদের আকৃষ্ট করতে ভুমিকা রাখবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
১১ জানুয়ারী, ২০২০ ০৬:৪১:৫০

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শততম জন্মবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে  পার্বত্য চট্টগ্রামে  ‘বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব-২০২০’ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল দশটায় কাপ্তাই কর্ণফুলি সরকারি কলেজ প্রাঙ্গনে উৎসবের শুভ সুচনা করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

রাঙামাটিতে সেনা কল্যাণ পরিবারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
১১ জানুয়ারী, ২০২০ ০৫:৫২:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সেনা  কল্যাণ পরিবারের উদ্যোগে আজ শনিবার সকালে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বান্দরবানে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত
১১ জানুয়ারী, ২০২০ ০৫:৫০:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  অপুষ্টি জনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টিজনিত মৃত্যু প্রতিরোধ করার লক্ষে সারাদেশের ন্যায় বান্দরবানেও ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন
১১ জানুয়ারী, ২০২০ ০৫:৪৯:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশে ন্যায় রাঙামাটিতেও জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ২য় রাউন্ডে রাঙ্গামাটি জেলায় মোট ৭৯ হাজার ৪৪৬ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

বান্দরবানে রামকৃষ্ণ মিশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
১১ জানুয়ারী, ২০২০ ০৫:৪৮:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রামকৃষ্ণ মিশন সেবাশ্রম চট্টগ্রামের উদ্যোগে বান্দরবানের গরীব দুঃস্থ শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বান্দরবান সদরের কালাঘাটা রামকৃষ্ণ সেবাশ্রম মন্দিরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

জুরাছড়িতে সেনাবাহিনীর সহায়তায় ১৫৬ পাহাড়ি পরিবার পেল কম্বল
১১ জানুয়ারী, ২০২০ ০৫:৪৭:০৪

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় সেনা বাহিনীর উদ্যোগে দুস্থ ও শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) সাড়ে ১০ টায় বনযোগীছড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সব কম্বল ১৫৬ জন পাহাড়ী দুস্থ্য ও শীতার্থদের মাঝে তুলে দেন জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ তানভীর হোসেন।

ইউপিডিএফ সদস্য হত্যার প্রতিবাদে বাজার বয়কট ও সোমবার সড়ক অবরোধ ঘোষণা
১১ জানুয়ারী, ২০২০ ০৫:৪৫:৪২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা আজ শনিবার ১১ জানুয়ারি ২০২০ এক বিবৃতিতে জেলার পানছড়ির মরাটিলা এলাকায় পরেশ ত্রিপুরা (৩৫) নামে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions