বৃহস্পতিবার | ৩০ জানুয়ারী, ২০২০
পানছড়িতে

ইউপিডিএফ সদস্য হত্যার প্রতিবাদে বাজার বয়কট ও সোমবার সড়ক অবরোধ ঘোষণা

প্রকাশঃ ১১ জানুয়ারী, ২০২০ ০৪:৪৫:৪২ | আপডেটঃ ২৯ জানুয়ারী, ২০২০ ০৬:২৩:৪৮  |  ১৪২৪
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা আজ শনিবার ১১ জানুয়ারি ২০২০ এক বিবৃতিতে জেলার পানছড়ির মরাটিলা এলাকায় পরেশ ত্রিপুরা (৩৫) নামে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

হত্যার ঘটনাকে পরিকল্পিত ও মৌলিক অধিকারের চরম লঙ্ঘন হিসেবে উল্লেখ করে বিবৃতিতে তিনি বলেন, গতকাল (শুক্রবার) রাত সোয়া আটটার দিকে প্রশাসনের  মদদপুষ্ট সন্ত্রাসীরা মোটর সাইকেল যোগে সেখানে গিয়ে যৌথভাবে উক্ত জঘন্য হত্যাকান্ড ঘটায়।

এদিকে খাগড়াছড়ির পানছড়িতে গতকাল (শুক্রবার) রাতে ইউপিডিএফ সদস্য পরেশ ত্রিপুরাকে হত্যার প্রতিবাদে আগামীকাল রোববার পানছড়ি বাজার বয়কট ও সোমবার অর্ধদিবস সড়ক অবরোধের ডাক দেয়া হয়েছে।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) পানছড়ি থানা ইউনিটের সংগঠক রূপায়ন চাকমা আজ শনিবার ১১ জানুয়ারি ২০২০ সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে উক্ত কর্মসূচির ঘোষণা দেন।

বিবৃতিতে বলা হয়, ইউপিডিএফ সদস্য পরেশ ত্রিপুরাকে পরিকল্পিতভাবে হত্যার প্রতিবাদে আগামীকাল ১২ জানুয়ারি রবিবার পানছড়ি বাজার বয়কট ও পরদিন অর্থাৎ ১৩ জানুয়ারি সোমবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পযন্ত আধা বেলা শান্তিপূর্ণ সড়ক অবরোধ পালন করা হবে। তবে এম্বুলেন্স, জরুরী বিদ্যুৎ, ফায়ার সার্ভিস এবং ধর্মীয় পুরোহিত ও সংবাদকর্মীদের ব্যবহৃত গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে।

উক্ত কর্মসুচি সফল করতে তিনি সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions