বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

কাল লংগদু উপজেলার মাইনী মুখ ইউনিয়ন পরিষদের চেয়ারমান পদে উপ নির্বাচন
২৪ জুলাই, ২০১৯ ১২:২৫:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল বৃহস্পতিবার রাঙামাটি জেলার লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে মাইনমীমুখ ইউপির চেয়ারম্যান আবদুল বারেক সরকার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়।

দুর্নীতির কারণে বন্ধ হয়ে যাবার পথে রাঙামাটি সরকারী হাঁস প্রজনন খামারটি !
২৪ জুলাই, ২০১৯ ১২:২১:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ধবংস হবার  পথে রাঙামাটি সরকারী হাঁস প্রজনন খামারটি।  কিছু কর্মকর্তার দুর্নীতির কারণে এ অবস্থা তৈরি হয়েছে খামারের। সম্প্রতি একটি বেসরকারী টেলিভিশনে শুক্রবার দিনে ভোর সকালে হাঁস বিক্রির স্বচিত্র অনুসন্ধানী প্রতিবেদনের পর টনক নড়ে উর্ধতন কর্তৃপক্ষের।

কাল বান্দরবানের দুই উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন
২৪ জুলাই, ২০১৯ ০৯:০০:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের দুই উপজেলার তিন ইউনিয়নে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামীকাল ২৫ জুলাই সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত এই উপ-নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম সম্পন্ন হবে।

ছেলে ধরা ও গলাকাটা গুজব বিষয়ে জনগণকে সচেতন করতে পুলিশের জনসচেনতামুলক সভা
২৪ জুলাই, ২০১৯ ০৮:২০:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা জুড়ে চলছে ছেলে ধরা ও গলাকাটা গুজব। এসব গুজবে কান না দিতে এবং ছেলে ধরা,গলাকাটা ও রক্ত নিয়ে যাবে এ থেকে জনগণকে সচেতন করতে মাঠে নেমেছেন জেলা প্রশাসন ও পুলিশ সুপার। আজ বুধবার সকালে শহরের রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের নিয়ে গুজব বিরোধী প্রচার অভিযান চালান রাঙামাটির পুলিশ সুপার মো.আলমগীর কবীর পিপিএম-সেবা।

রাঙামাটিতে সমন্বিত খামার ব্যবস্থাপনা বিষয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত
২৪ জুলাই, ২০১৯ ০৮:১৭:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, সমতলের তুলনায় পার্বত্য জেলাগুলোর মানুষ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি’সহ বিভিন্ন সেক্টরে এখনো অনেক পিছিয়ে রয়েছে। এই পশ্চাদপদ পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের এগিয়ে নিতে সরকারের পাশাপাশি বিভিন্ন দাতা সংস্থা কাজ করে যাচ্ছে। সরকারের এ লক্ষ্য উদ্দেশ্যকে সফল করতে হলে সরকার ও দাতা সংস্থাদের ন্যয় আমাদের সকলকে সমন্বিতভাবে কাজ করে যেতে হবে।

বান্দরবানে আওয়ামীলীগ নেতার গলা কেটে হত্যার ঘটনায় আটক ১
২৪ জুলাই, ২০১৯ ০৮:১৫:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে এক আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম আলমগীর সিকদার, সে লামা উপজেলার সরই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions