শুক্রবার | ১৭ মে, ২০২৪

বান্দরবানে আওয়ামীলীগ নেতার গলা কেটে হত্যার ঘটনায় আটক ১

প্রকাশঃ ২৪ জুলাই, ২০১৯ ০৮:১৫:০১ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০৪:৫৪:৩৮  |  ৯৭৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে এক আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম আলমগীর সিকদার, সে লামা উপজেলার সরই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১দিকে লামার সরই ইউনিয়নের হাসনাপাড়া এলাকার বাগান থেকে বাসায় যাওয়ার সময় ৩জন শসস্ত্র সন্ত্রাসী তাকে মোটর সাইকেল নিয়ে ঘেরাও করে এবং গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয়রা হত্যাকারীদের ১টি মোটরসাইকেল আটক করছে।এদিকে ঘটনায় পরপরই উপজেলা জুঁড়ে আতংক বিরাজ করছে।

বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ বলেন, লামার সরই ইউনিয়নের হাসনাপাড়া এলাকার বাগান থেকে বাসায় যাওয়ার সময় ৩জন শসস্ত্র সন্ত্রাসী লামা উপজেলার সরই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদকআলমগীর সিকদারকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়, ঘটনার পর স্থানীয়রা হত্যাকারীদের ১টি মোটরসাইকেল আটক করছে। এদিকে ঘটনায় পরপরই উপজেলা জুঁড়ে আতংক বিরাজ করছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, নিহত আলমগীর সিকদারের লাশ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এই ঘটনায় জড়িত সন্দেহে বুধবার সকালে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়ন থেকে শৈমং প্রু মার্মা(২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions