শুক্রবার | ১৭ মে, ২০২৪

মাইনীমুখ ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী জয়ী
২৫ জুলাই, ২০১৯ ১১:০২:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোননীত প্রার্থী আব্দুল আলী নৌকা প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

আলীকদম উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী
২৫ জুলাই, ২০১৯ ১০:৫৯:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা ও আলীকদম উপ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। আলীকদম উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো:নাছির উদ্দিন নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। মো: নাছির উদ্দিন নৌকা প্রতীকে ৩ হাজার ৬শত ৩৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রাথী মোহাম্মদ ইউনুছ মিয়া পেয়েছেন ২ হাজার ১শত ১৩

আল-বিদা লিখে নিখোঁজ, এরপর প্রেমিক যুগলের লাশ উদ্ধার
২৫ জুলাই, ২০১৯ ০৮:৪৭:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই লেক থেকে এক তরুণ ও এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে করেছেন পুলিশ। নিহতরা হলেন- প্রান্ত  দেওয়ানজী হিমেল (১৮) ও তাহফিমা খানম তিন্নি (১৮)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার সদর উপজেলার মোরঘোনার বড়াদম স্মৃতি মন্দির সংলগ্ন এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। লাশ দুটি আসামবস্তি-কাপ্তাই সড়কের পাশে কাপ্তাই লেকের পানিতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

রাঙামাটির দৃষ্টি নন্দন ফিসারী বাঁধসহ সড়কটি রক্ষার দাবীতে মানববন্ধন
২৫ জুলাই, ২০১৯ ০৭:২৩:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাপ্তাই হ্রদে পানি বাড়ার কারণে হুমকির মুখে পড়েছে রাঙামাটি শহরের দৃষ্টি নন্দন ফিসারী বাঁধসহ সড়কটি। এটি রক্ষার দাবীতে মানববন্ধন করেছে রাঙামাটি বাসী। বৃহস্পতিবার সকাল ১১ টায় বাঁধের উপর এ মানববন্ধনে বক্তারা বলেন, রাঙামাটির সৌন্দর্যকে বৃদ্ধি করেছে ফিসারী বাধ সড়কটি। প্রতি বছর কাপ্তাই হ্রদের পানি বাড়লে এ সড়কে বিভিন্ন নৌযান ভিড়ে।

ছেলেধরা সন্দেহে গণপিটুনির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে : বৃষ কেতু চাকমা
২৫ জুলাই, ২০১৯ ০৭:২১:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, পদ্মা সেতুতে শিশুর কাটা মাথা ও রক্ত লাগবে, এমন ইস্যুকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনির মাধ্যমে একটি কুচক্রী মহল দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন এলাকায় যাতে এ ধরনের পরিস্থিতি সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য প্রতিষ্ঠান প্রধান, এলাকার জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, সুধী সমাজ, সকলের প্রতি আহ্বান জানান চেয়ারম্যান।

ছেলেধরা গুজব রোধে রাঙামাটিতে জেলা পুলিশের সংবাদ সম্মেলন
২৫ জুলাই, ২০১৯ ০৭:১৬:১৮

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গুজবে কান দিবেন না, গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না অনুরোধ জানিয়ে, ছেলেধরা গুজব রোধে রাঙামাটিতে জেলা পুলিশের সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়েছে।

লংগদু মাইনী মুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত
২৫ জুলাই, ২০১৯ ০৭:১৩:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আজ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিভিন্ন কেন্দ্রে দেখা গেছে ভোটার উপস্থিতি আশানরুপ না হলেও বিভিন্ন কেন্দ্রে ভোটাররা গিয়ে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। 

বান্দরবানের তিন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত
২৫ জুলাই, ২০১৯ ০৭:০৪:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত  দুই উপজেলার তিন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে । সকাল ৯ টা থেকে ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করছে। বান্দরবান জেলার রমুা ও আলীকদম উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ (পাইন্দু ইউনিয়ন পরিষদ,আলীকদম সদর ইউনিয়ন পরিষদ এবং আলীকদম নয়াপাড়া ইউনিয়ন পরিষদে) এই উপ নির্বাচন অনুষ্টিত হয়েছে । সকাল থেকে লাইনে দাড়িয়ে ভোটাররা তাদের ভোট দিতে পারায় সন্তুুষ্টি প্রকাশ করেছে ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions