শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন হতে সকল নাগরিকের প্রতি আহ্বান
১৫ মার্চ, ২০১৯ ০৮:৪২:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “নিরাপদ মানসম্মত পন্য ”  এ শ্লোগানে সারাদেশের মত খাগড়াছড়ি জেলায়ও বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালী বের করা হয়। জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে থেকে বের হওয়া র‌্যালীটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক পদক্ষিণ করে আবারও জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত
১৫ মার্চ, ২০১৯ ০৮:০৩:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আধিপত্য বিস্তারের জেরে পাহাড়ে আবারও হত্যাকান্ড। খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে বিনাসন চাকমা ওরফে সুসময় নামে ইউপিডিএফ প্রসীত গ্রুপের স্থানীয় এক সংগঠক নিহত হয়েছে। শুক্রবার পৌনে ১২ টায় পানছড়ি সদর ইউনিয়নের অক্ষয়পাড়া এলাকায় দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। নিহত সুসময়ের বাড়ি রাঙামাটির নানিয়ারচরের ঘিলাছড়ি এলাকায়।

আলীকদমের ওসি রফিক উল্লাহকে প্রত্যাহার চেয়ে চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম’র সংবাদ সম্মেলন
১৫ মার্চ, ২০১৯ ০৭:৫৯:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের আলীকদমের উপজেলা নির্র্র্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পাদন করতে প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর প্রতি আবেদন জানিয়েছে বান্দরবানের আলীকদম উপজেলার  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম।

আঞ্চলিক দলের পক্ষে চাঁদা উত্তোলনের অভিযোগে রাঙামাটিতে কাঠ ব্যবসায়ীকে আটক
১৫ মার্চ, ২০১৯ ০৩:৪৯:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে বিশেষ অভিযান পরিচালনা করে এক ব্যক্তিকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আটককৃত ব্যক্তির নাম শহিদুল্লাহ কাজল (৫১)। তিনি রাঙামাটি শহরের কে কে রায় সড়কের বাসিন্দা ও কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক কোষাধ্যক্ষ ।

রাঙামাটিতে উপজেলা নির্বাচন শান্তিপুর্নভাবে হবে, অনিয়ম সহ্য করা হবে না: জেলা প্রশাসক
১৫ মার্চ, ২০১৯ ০২:৩০:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ১৮ মার্চ রাঙামাটির ১০ উপজেলায় শান্তিপুর্ণ ভোট গ্রহনে প্রশাসন সম্পুর্ণ প্রস্তুত রয়েছে জানিয়ে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেছেন, ভোটের দিন কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে, এছাড়া ভোট গ্রহণে কোন পক্ষপাত মুলক আচরন সহ্য করা হবে না।

মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন
১৫ মার্চ, ২০১৯ ০১:৫২:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শুরু হয়েছে বান্দরবান পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট। বৃহস্পতিবার বিকাল ৩টায় স্থানীয় রাজার মাঠে এই ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

বান্দরবানে সহকারি শিক্ষকদের মানববন্ধন
১৫ মার্চ, ২০১৯ ০১:৫১:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ১১তম গ্রেডে বেতন প্রদানের দাবীতে বান্দরবানে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বিকালে বান্দরবান প্রেসক্লাব এর সামনে বান্দরবান সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্টিত হয়।

ফেনীকে হারিয়ে খাগড়াছড়ির মেয়েরা সেমি-ফাইনালে
১৫ মার্চ, ২০১৯ ০১:৪৯:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের উদ্যোগে আয়োজিত আন্ত: জেলা ও জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগীতায় ফেনী জেলা দলকে হারিয়ে সেমি-ফাইনালে খাগড়াছড়ি জেলা দল। বৃহস্পতিবার চট্টগ্রামের দামপাড়াস্থ পুলিশ লাইন্স মাঠে আয়োজিত খেলায় খাগড়াছড়ি জেলা মহিলা কাবাডি দল ৬৬-১৮ পয়েন্টে ফেনী মহিলা কাবাডি দলকে হারিয়ে সেমি-ফাইনালে স্থান করে নেয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions