শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

আলীকদমের ওসি রফিক উল্লাহকে প্রত্যাহার চেয়ে চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম’র সংবাদ সম্মেলন

প্রকাশঃ ১৫ মার্চ, ২০১৯ ০৭:৫৯:২৬ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২৪ ০৬:০৭:০৫  |  ১০১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের আলীকদমের উপজেলা নির্র্র্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পাদন করতে প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর প্রতি আবেদন জানিয়েছে বান্দরবানের আলীকদম উপজেলার  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম।

শুক্রবার দুপুরে বান্দরবানের আলীকদম উপজেলার প্রেসক্লাব ভবনে সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজনে করে লিখিত বক্তব্য পাঠ করে উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম সকলের সহযোগিতায় একটি সুষ্ঠ-অবাধ ও নিরপেক্ষ ভোট কার্যক্রম সম্পাদনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় তিনি অভিযোগ করে বলেন, আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:রফিক উল্লাহ উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিনের পক্ষে কাজ করছে।এসময় তিনি আরো বলেন, বর্তমানেউপজেলা নির্বাচন সময়ে দেশে একটি সুষ্ঠ পরিবেশ বিরাজ করলেও আলীকদম থানার ওসি মো:রফিকউল্লাহ আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী জামাল উদ্দিনের পক্ষে বিভিন্ন জায়গায় ভোট প্রার্থনা করছে এবং আওয়ামীলীগের হয়ে কাজ করে যাচ্ছে ।

এসময় সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো:রফিক উল্লাহকে  দ্রুত প্রত্যাহার করে আলীকদমে একটি সুষ্ঠ ভোট কার্যক্রম পরিচালনার জন্য প্রশাসনের দ্রুত পদক্ষেপ নেবার দাবি জানান।
এসময় সংবাদ সম্মেলনে আলীকদম স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম,আলীকদম প্রেসক্লাবের সভাপতি মমতাজ উদ্দিনসহ জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত,বান্দরবানের আলীকদমে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম ২০০৮ সাল থেকে আলীকদমে বিএনপির পক্ষ থেকে নির্বাচিত হয়ে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছে, এবং এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions