শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বাঘাইছড়িতে ভোট যুদ্ধে দুই আঞ্চলিক দলের প্রার্থী সুর্দশন ও বড় ঋষি,শঙ্কা রয়েছে ভোটারদের
১৬ মার্চ, ২০১৯ ০৯:৩১:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহুর্তে জমে উঠেছে, প্রার্থীরা পরস্পরের প্রতি পাল্টপাল্টি অভিযোগ করেছেন । আধিপত্যে বিস্তারের জেরে দুজনে পুরো উপজেলায় প্রচারনা চালাতে পারছেন না, বড় ঋষি চাকমা জেএসএস নিয়ন্ত্রিত এলাকা এবং জেএসএস এমএন লারমার প্রার্থী সুদর্শন চাকমা সংস্কারের এলাকা এবং আওয়ামীলীগ নেতা কর্মীদের সাথে করে উপজেলা সদরে প্রচারনা চালাচ্ছেন।

নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসরিন ইসলাম শেষ মুহুর্তে প্রচারনায় ব্যস্ত
১৬ মার্চ, ২০১৯ ০৭:২৫:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ১৮ মার্চ রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসরিন ইসলাম।  

খাগড়াছড়িতে প্রেসিডেন্ট গল্ফ টুর্নামেন্ট শুরু
১৬ মার্চ, ২০১৯ ০৭:২৩:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে শুরু হয়েছে প্রথম রেডিয়ান্ট প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্নামেন্ট। শনিবার সকালে খাগড়াছড়ি সেনা রিজিয়নের চেঙ্গী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন চেঙ্গী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান।

রাঙামাটিতে চাঁদাবাজির অভিযোগে জেএসএস সদস্য আটক
১৬ মার্চ, ২০১৯ ০৭:২১:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে চাাঁদাবাজির অভিযোগে জনসংহতি সমিতির (জেএসএস) এক সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে পরিচালিত অভিযানে শহরের রাঙ্গাপানি এলাকা থেকে তাকে আটক করে শনিবার রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশে হস্তান্তর করেছে যৌথবাহিনী। তার নাম দিবাকর চাকমা (৫০) ওরফে কলিন্স।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩দিনব্যাপী অনুষ্ঠানমালা শুরু
১৬ মার্চ, ২০১৯ ০১:০১:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাঙামাটিতে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা, রাঙামাটি জেলা শাখার আয়োজনে শুক্রবার তিন দিনব্যাপি বর্ণাঢ্য আয়োজন শুরু হয়েছে। সকালে তিনদিন ব্যাপী আয়োজনের প্রথমদিন ও উদ্বোধনী অনুষ্ঠানে সংগীত ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions