রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ
২১ নভেম্বর, ২০১৮ ০৭:১৬:৪৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় মাটিরাঙার তাইন্দং তানাইক্কা পাড়ায় বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ করে তাইন্দং ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোহাম্মদ সামাদসহ ৪জন।

পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সা:) উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
২১ নভেম্বর, ২০১৮ ০৭:১৪:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পবিত্র জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী (সা:)উপলক্ষে বান্দরবানে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে ।
ঈদ-এ মিলাদুন্নবী (সা:)উপলক্ষে বুধবার সকালে বান্দরবান সদরের জেলা গাউছিয়া কমিটির কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে আবার একেই স্থানে এসে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন মুসলিম সম্প্রদায়ের জনসাধারণ অংশ নেয়।

দীপক সভাপতি, পিন্টু সম্পাদক
২১ নভেম্বর, ২০১৮ ০৭:১২:৫১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে উপজেলা মিলনায়তন প্রাঙ্গনে আগামী দুই বছরের জন্য দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে গঠন করা হয়েছে পূজা উদযাপনের নতুন কমিটি। সম্মেলনে প্রতিনিধিদের ভোটে নতুন কমিটিতে আবারও সভাপতি নির্বাচিত করা হয়েছে দীপক কান্তি ভট্টাচার্যকে এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে প্রিয়তোষ ধর পিন্টুকে।

খাগড়াছড়িতে পালিত হচ্ছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)
২১ নভেম্বর, ২০১৮ ০৭:১১:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বর্ণাঢ্য জসনে জুলুছসহ নানা কর্মসুচীর মধ্যদিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। আহলে সুন্নাত ওয়াল জামাত খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে এ  উপলক্ষে সকালে খাগড়াছড়ি কেন্দ্রীয় ঈদগাও মাঠ থেকে বর্ণাঢ্য জসনে জুলুস বের করে।

উজানীপাড়া মহা বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত
২১ নভেম্বর, ২০১৮ ০৭:০৯:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের উজানীপাড়া মহা বৌদ্ধ বিহারের আয়োজনে বৌদ্ধ ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হয়েছে।

রাজস্থলী ও কাপ্তাই উপজেলার শিক্ষার্থীরা প্রজনন স্বাস্থ্য সেবা বিষয়ে এখন সচেতন
২১ নভেম্বর, ২০১৮ ০৭:০৮:৩৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বাংলাদেশের নারী-পুরুষ, কিশোর-কিশোরী ও যুবাদের প্রজনন স্বাস্থ্য এবং শিশুদের সাধারণ স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে প্রায় ৩৪বছর ধরে কাজ করে যাচ্ছে বেসরকারী সেচ্ছাসেবী সংস্থা রিপ্রোডাক্টিভ হেল্থ সার্ভিস ট্রেইনিং এন্ড এডুকেশন প্রোগ্রাম (আরএইচস্টেপ), আলোর ধারা- ইউবিআর ইয়ুথ সেন্টার।

রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতিকে ইয়াবাসহ আটক
২১ নভেম্বর, ২০১৮ ০১:১৯:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ইমরান চৌধুরী সুজনকে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি  দল ইয়াবাসহ আটক করেছে। মঙ্গলবার (২০নভেম্বর) রাতে জেলা শহরের  আমানতবাগ এলাকার তার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ছাত্রদলের এ নেতাকে আটক করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions