শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ৪৩৮টি যানবাহনের বিরুদ্ধে মামলা, বিআরটিএ’তে ১১৬টি মোটরযানের আবেদন
১১ অগাস্ট, ২০১৮ ০৮:৫৫:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ট্রাফিক সপ্তাহ উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত মোটর সাইকেল, সিএনজি , বাস ও ট্রাকসহ এপর্যন্ত  মোট  ৪৩৮টি যানবাহনের বিরুদ্ধে  মামলা ও জরিমানা করেছে।  অন্যদিকে বিআরটিএ’তে ১১৬টি মোটর যানের লাইসেন্স এর জন্য আবেদন করা হয়েছে।

বান্দরবানে ভয়াবহ আগুনে অর্ধ শতাধিক বাড়ী পুড়ে ছাই
১১ অগাস্ট, ২০১৮ ০৮:৩৩:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা শহরের ৪নং ওয়ার্ডের মারমা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে এই অগ্নিকান্ড সংঘটিত হয় । এসময়  প্রায় অর্ধশতাধিক বাড়ী আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজস্থলীতে আওয়ামীলীগের আলোচনা সভা
১১ অগাস্ট, ২০১৮ ০৮:২৭:২০

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা উপজেলা গণমিলনয়াতনে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা, প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান চিংকিউ রোয়াজা।

নানিয়ারচরে ছাত্রলীগের উদ্যেগে জাতির জনকের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালন
১১ অগাস্ট, ২০১৮ ০৮:১৪:১৯

এইচটি টুডে ডট কম, নানিয়াচর (রাঙামাটি)। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক শোক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত
১১ অগাস্ট, ২০১৮ ০৮:১৩:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দেশব্যাপী সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এই মানববন্ধনের আয়োজন করে।

রাঙামাটি বয়স ভিত্তিক জেলা ক্রিকেট দলে বাছাই ১৩ আগষ্ট
১১ অগাস্ট, ২০১৮ ০৭:২৭:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ২০১৮-১৯ ক্রিকেট মৌসুমের বয়স ভিত্তিক অনুর্ধ-১৪,১৬ ও ১৮ বয়সী রাঙামাটি জেলা ক্রিকেট দল গঠন লক্ষে আগামী ১৩ আগষ্ট রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে সকাল ৮.৩০ ঘটিকা থেকে প্রাথমিক ক্রিকেটার বাছাই অনুষ্ঠিত হবে।

রাবিপ্রবি’র স্থায়ী ক্যাম্পাসের জন্য ২২৭ কোটি টাকার মাষ্টার প্ল্যান করা হয়েছে : প্রফেসর আবদুল মান্নান
১১ অগাস্ট, ২০১৮ ০৭:১৯:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্ম-সম্পাদন চুক্তি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাঙামাটি পর্যটন মোটেলের সম্মেলন কক্ষে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার উদ্বোধন করেছেন, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান।

খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
১১ অগাস্ট, ২০১৮ ০৭:১৬:২৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাজধানীসহ সারাদেশে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে ও দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবিতে খাগড়াছড়িতে প্রতিবাদী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর উদ্যোগে শহরের শাপলা চত্বরে মানববন্ধনের আয়োজন করা হয়।

শিক্ষার্থী ও অভিভাবকদের ভীতি কাটাতে প্রশাসনকে আরো সক্রিয় হতে হবে
১১ অগাস্ট, ২০১৮ ০১:০৫:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উপর্যুপরি শিশু ও নারী ধর্ষণ এবং হত্যাকা-ের ফলে জনমনে নিরাপত্তা নিয়ে উদ্বেগ সৃষ্টি হয়েছে। বিশেষ করে ধর্ষণের পর নির্মমভাবে হত্যার শিকার দীঘিনালার স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরার ঘটনাটি মানুষ কোনভাবেই ভুলতে পারছে না। নৃশংস এই এই ঘটনার ফলে শিক্ষার্থী ও অভিভাবকদের মনের ভীতি কাটাতে প্রশাসনকে আরো সক্রিয় হতে হবে।

জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
১১ অগাস্ট, ২০১৮ ০১:০৪:১৯

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে জেলা ছাত্রলীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে দলীয় কার্যালয়ে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions