শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশঃ ১১ অগাস্ট, ২০১৮ ০৪:১৬:২৯ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ১১:৫৭:১৪  |  ২৪৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাজধানীসহ সারাদেশে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে ও দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবিতে খাগড়াছড়িতে প্রতিবাদী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর উদ্যোগে শহরের শাপলা চত্বরে মানববন্ধনের আয়োজন করা হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বিভিন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সংহতি জানিয়ে বক্তৃতা করেন।

বক্তারা অবিলম্বে সাংবাদিকদের ওপর হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়ে আহত সাংবাদিকদের সুচিকিৎসা ও সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান। এর আগে, সাংবাদিক ইউনিয়ন কার্যালয় থেকে মৌন মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

কেইউজে-এর সা: সম্পাদক কানন আচার্য্য, দৈনিক সমকাল প্রতিনিধি প্রদীপ চেীধুরী, খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, ডেইলি স্টারের প্রতিনিধি সৈকত দেওয়ান, দৈনিক আমাদের সময় প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক যায়যায় দিন প্রতিনিধি রিপন সরকার, একাত্তর টিভির জেলা প্রতিনিধি রুপায়ন তালুকদার, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি শংকর চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, যমুনা টিভি জেলা প্রতিনিধি শাহরিয়ার ইউনুছ, পানছড়ি প্রেসক্লাবের প্রতিনিধি এম এইচ ইলিয়াছ, জাবারাং কল্যাণ সমিতির কর্মসূচি সমন্বয়ক বিনোদন ত্রিপুরা এবং সংস্কৃতিকর্মী ও লেখক প্রভাত তালুকদার বক্তব্য রাখেন।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions