শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কাউখালীতে গরু ব্যবসায়ীর ক্ষত বিক্ষত লাশ উদ্ধার
১২ অগাস্ট, ২০১৮ ০৮:৪৩:০১

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। মাত্র চল্লিশ হাজার টাকার জন্য রাঙামাটির কাউখালীতে জয়নাল আবেদীন (৩৮) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিখোজের একদিন পর রোববার বেলা ১২টায় উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের চৌধুরী পাড়া এলাকায় মাটিতে পুতে রাখা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

খাগড়াছড়ি জেলা পরিষদ বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ করেছে
১২ অগাস্ট, ২০১৮ ০৭:৪৯:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার ক্রীড়া সংস্কৃতির বিকাশ ও উন্নয়নে ১৭ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
আজ রোববার সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে পার্বত্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: নুরুল আমিন প্রধান অতিথি হিসেবে  ৭৩টি শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের মাঝে অনুদানের এ চেক হস্তান্তর করেন।

রাঙামাটিতে আন্তর্জাতিক যুব দিবস পালন
১২ অগাস্ট, ২০১৮ ০৭:৪৩:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “যুবদের জন্য নিরাপদ অবস্থান” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাঙামাটিতে আন্তর্জাতিক  যুব দিবস-২০১৮ উপলক্ষে আলোচনাসভা ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে রাজার সনদপত্র বাতিলের দাবিতে মানববন্ধন
১২ অগাস্ট, ২০১৮ ০৭:৪০:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে  বোমাং রাজা কর্তৃক প্রদত্ত রাজার সনদপত্র বাতিল ও উপজাতি সম্প্রদায়ের আদিবাসী স্বীকৃতি আদায়ের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
১২ অগাস্ট, ২০১৮ ০৭:৩৮:৫২

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবান শহরের মধ্যমপাড়ার মারমা বাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা  হয়েছে।  রোববার সকালে ক্ষতিগ্রস্থ এলাকায় বান্দরবানের জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম সরকারের দূর্যোগ ও ত্রাণ  ব্যবস্থাপনা বিভাগ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭০ পরিবারকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন ।

দলের বিশৃঙ্খলাকারীদের পরিণতি কখনো ভালো হয়নি: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
১২ অগাস্ট, ২০১৮ ০২:০৩:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দলের মধ্যে বিশৃঙ্খলাকারীদের পরিণতি কখনো ভালো হয়নি বলে খাগড়াছড়িতে বিগত পৌর নির্বাচনকে ঘিরে চিহ্নিতদের সতর্ক হবার হুশিয়ারি দিয়েছেন প্রতিমন্ত্রী পদ-মর্যাদার শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। একই সাথে তিনি তাঁদের সময় থাকতে দলের স্বার্থ পরিপন্থী ষড়যন্ত্রের পথ ছেড়ে দলের গঠনতান্ত্রিক কর্মকান্ডে যুক্ত হবারও আহ্বান জানান।

বাঘাইছড়িতে ছাত্রলীগের উদ্যেগে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী পালন
১২ অগাস্ট, ২০১৮ ০১:৫৩:১৬

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)।  বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যেগে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক শোক  র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি  উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামীলীগ অঙ্গ সহযোগী সংগঠনের কার্যালয়ে শেষ হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions