শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

নানিয়ারচরে ছাত্রলীগের উদ্যেগে জাতির জনকের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালন

প্রকাশঃ ১১ অগাস্ট, ২০১৮ ০৮:১৪:১৯ | আপডেটঃ ০৫ এপ্রিল, ২০২৪ ০৬:৩৮:০৪  |  ৬১৮
সিএইচটি টুডে ডট কম, নানিয়াচর (রাঙামাটি)। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক শোক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোকাবহ আগষ্টে আওয়ামীলীগের ঘোষিত মাসব্যাপী অনুষ্ঠানের আলোকে আজ ছাত্রলীগের উদ্যেগে শোক আলোচনা সভা পালিত হয়। সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের  কার্যালয়ে এই শোক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপুস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশ।

সভায় আরো বক্তব্য রাখেন, নানিয়ারচর উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত,সাধারন সম্পাদক ঝিল্লোল মজুমদার, শ্রমিকলীগের সাধারন সম্পাদক রিপন তালুকদার,সাবেক ছাত্রলীগ সভাপতি সুমন দাশ, আওয়ামীলীগের সহ-সভাপতি ধনা দে,আওয়ামী নেতা নারায়ন সাহা,আওয়ামী নেতা মধুসূদন চাকমা সহ ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ,যুবলীগ,শ্রমিকলীগ, যুব মহিলালীগের নেতৃবৃন্দ।
সভার সভাপতিত্ব করেন নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়া,সভা পরিচালনা করেন নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিপন দাশ।

সভায় শোককে শক্তিতে রুপান্তর করে আগামী সংসদ নির্বাচনে ২৯৯ নং আসনে দীপংকর তালুকদারকে নৌকার প্রতিকে বিজয়ী করার জন্য সকলকে ঐক্য হয়ে কাজ করার আহবান জানানো হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions