বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি
১০ অগাস্ট, ২০১৮ ০৯:৪৩:৪২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কুটনৈতিক তৎপরতার মাধ্যমে বঙ্গবন্ধু হত্যার  পলাতক  খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার জন্য সরকারের কাছে দাবী জানানো হয়েছে।

“বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি” সংক্রান্ত কর্মশালায় যোগ দিতে রাঙামাটিতে প্রফেসর আবদুল মান্নান
১০ অগাস্ট, ২০১৮ ০৬:৪০:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল শনিবার ১১ আগস্ট সকাল ৯ ঘটিকায় ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’ (APA- Annual Performance Agreement)সংক্রান্ত Annual Performance Management: Bangladesh Perspective শীর্ষক এক কর্মশালার আয়োজন করেছে  রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

খাগড়াছড়ির স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরা’র শ্রাদ্ধক্রিয়া আজ
১০ অগাস্ট, ২০১৮ ০৬:২০:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ধর্ষণের পর নির্মমভাবে হত্যার শিকার দীঘিনালার স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরা’র শ্রাদ্ধক্রিয়া আজ। দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকায় তার পরিবার ও স্বজনরা সামাজিকভাবে ধর্মীয় আনুষ্ঠানিকতা ছাড়াও কয়েক’শ মানুষের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেছেন।

খাগড়াছড়িতে চবি শিক্ষার্থীদের বাস উল্টে নিহত ১, আহত ২২
১০ অগাস্ট, ২০১৮ ০৬:১৭:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাস উল্টে ১ জন নিহত ও ২২ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের বড়ব্রীজ আনসার ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাফিজ উল্লাহ খোকন(৫১) কুমিল্লার নাঙ্গলকোটের গোত্রশালের মৃত আকবর আলীর ছেলে।

বিএনপি নেতাদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ সমাবেশ
১০ অগাস্ট, ২০১৮ ০২:০০:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করার দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবান জেলা বিএনপি।

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতের ৫দিনে ১০২টি মোটর যানের বিরুদ্ধে মামলা
১০ অগাস্ট, ২০১৮ ০১:৫৯:০০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বাংলাদেশ পুলিশের বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষে গত ৫দিন কাপ্তাই উপজেলার সীতাঘাট, চিৎমরম, লগগেইট সহ বিভিন্ন এলাকায় বিশেষ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০২টি মোটরযানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে আজ বৃহস্পতিবারই দায়ের করা হয়েছে ২০টি মামলা।

জেলা প্রশাসক আসলাম হোসেনের বিদায় ও দাউদুল ইসলামের দায়িত্ব গ্রহণ
১০ অগাস্ট, ২০১৮ ০১:৫৭:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেনের বিদায় ও নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম এর দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
১০ অগাস্ট, ২০১৮ ০১:৫৫:৫৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। ‘গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ’ শীর্ষক প্রকল্পের আওতায় কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে গতকাল বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions