শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

শিক্ষার্থী ও অভিভাবকদের ভীতি কাটাতে প্রশাসনকে আরো সক্রিয় হতে হবে
১০ অগাস্ট, ২০১৮ ১০:০৫:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উপর্যুপরি শিশু ও নারী ধর্ষণ এবং হত্যাকা-ের ফলে জনমনে নিরাপত্তা নিয়ে উদ্বেগ সৃষ্টি হয়েছে। বিশেষ করে ধর্ষণের পর নির্মমভাবে হত্যার শিকার দীঘিনালার স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরার ঘটনাটি মানুষ কোনভাবেই ভুলতে পারছে না। নৃশংস এই এই ঘটনার ফলে শিক্ষার্থী ও অভিভাবকদের মনের ভীতি কাটাতে প্রশাসনকে আরো সক্রিয় হতে হবে।

জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
১০ অগাস্ট, ২০১৮ ১০:০৪:১৯

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে জেলা ছাত্রলীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে দলীয় কার্যালয়ে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি
১০ অগাস্ট, ২০১৮ ০৬:৪৩:৪২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কুটনৈতিক তৎপরতার মাধ্যমে বঙ্গবন্ধু হত্যার  পলাতক  খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার জন্য সরকারের কাছে দাবী জানানো হয়েছে।

“বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি” সংক্রান্ত কর্মশালায় যোগ দিতে রাঙামাটিতে প্রফেসর আবদুল মান্নান
১০ অগাস্ট, ২০১৮ ০৩:৪০:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল শনিবার ১১ আগস্ট সকাল ৯ ঘটিকায় ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’ (APA- Annual Performance Agreement)সংক্রান্ত Annual Performance Management: Bangladesh Perspective শীর্ষক এক কর্মশালার আয়োজন করেছে  রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

খাগড়াছড়ির স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরা’র শ্রাদ্ধক্রিয়া আজ
১০ অগাস্ট, ২০১৮ ০৩:২০:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ধর্ষণের পর নির্মমভাবে হত্যার শিকার দীঘিনালার স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরা’র শ্রাদ্ধক্রিয়া আজ। দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকায় তার পরিবার ও স্বজনরা সামাজিকভাবে ধর্মীয় আনুষ্ঠানিকতা ছাড়াও কয়েক’শ মানুষের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেছেন।

খাগড়াছড়িতে চবি শিক্ষার্থীদের বাস উল্টে নিহত ১, আহত ২২
১০ অগাস্ট, ২০১৮ ০৩:১৭:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাস উল্টে ১ জন নিহত ও ২২ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের বড়ব্রীজ আনসার ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাফিজ উল্লাহ খোকন(৫১) কুমিল্লার নাঙ্গলকোটের গোত্রশালের মৃত আকবর আলীর ছেলে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions